12BET

<-- Swipe to See More ----->

Six6s বাংলাদেশ মোবাইল স্পোর্টস বেটিং, রেজিস্ট্রেশন ও লগইন

Six6s হল জুয়ার বাজারে একটি নতুন প্রবেশকারী, যেখানে খেলোয়াড়রা বাজি ধরতে এবং ক্যাসিনো গেম খেলতে পারে। এই মুহুর্তে, বুকমেকার 20টিরও বেশি খেলায় বাজি ধরার পাশাপাশি শত শত ক্যাসিনো গেম খেলার সুযোগ দেয়। ক্যাসিনো এখন বিভিন্ন সুবিধার জন্য 20টিরও বেশি প্রচার অফার করে এবং বিকাশ নাগদ এবং রকেটের মতো পেমেন্ট সিস্টেমগুলি আমানত এবং উত্তোলন ঝামেলামুক্ত করে। Six6s সাইটে যান, 6টি স্বাগত বোনাসের একটি ব্যবহার করুন এবং একটি বর্ধিত ব্যাঙ্করোলের সাথে খেলতে আপনার প্রথম জমা দ্বিগুণ করুন৷

 

Six6s কোম্পানি সম্পর্কে তথ্য

 

Creation date: 2023
Bangladeshi players’ access to the site: Yes
Accepts BDT currency: Yes
License: Curaçao Gambling Commission
Megapari services: Betting and gambling activities are included
Software versions: Official website and self-made application
Initial deposit bonus: +100% deposit bonus up to 1666 BDT
Deposit methods: BKash, Nagad, Rocket, etc.
Support service: Email and live chat support

 

Six6s রেজিস্ট্রেশন প্রক্রিয়া

Six6s রেজিস্ট্রেশন প্রক্রিয়া

একটি Six6s গ্রাহক হতে এবং এর পরিষেবাগুলি ব্যবহার করার জন্য, আপনাকে একটি ছোট নিবন্ধন পদ্ধতির মধ্য দিয়ে যেতে হবে। একটি প্রোফাইল তৈরি করার জন্য একটি নির্দেশিকা নীচে অবস্থিত:

  1. অফিসিয়াল Six6s ওয়েবসাইট খুলুন;
  2. উপরের বারে নিবন্ধন বোতামটি ব্যবহার করুন;
  3. নিজের সম্পর্কে বৈধ তথ্য দিয়ে একটি ছোট ফর্ম পূরণ করুন;
  4. একটি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড প্রদান করুন এবং নিবন্ধন সম্পূর্ণ করুন।

এর পরে, জুয়াড়িকে সিক্স6এস ক্যাসিনো ক্লায়েন্ট হিসাবে বিবেচনা করা হয় এবং সাইটের সমস্ত ক্রিয়াকলাপে অ্যাক্সেস পায়।

Six6s মোবাইল অনলাইন স্পোর্টস বেটিং সাইট, রেজিস্ট্রেশন ও লগইন

 

Android এর জন্য Six6s অ্যাপ

Android এর জন্য Six6s অ্যাপ

Six6s এখন অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য নিজস্ব অ্যাপ তৈরি করেছে। এই ক্যাসিনো থেকে সফ্টওয়্যার দিয়ে, প্লেয়ার তার স্মার্টফোন থেকেই তার প্রিয় সমস্ত গেমগুলিতে অ্যাক্সেস পায়৷ এইভাবে আপনি বাড়ি থেকে দূরে থাকলেও আরামে খেলতে পারবেন। এছাড়াও, অ্যাপ্লিকেশনটি খুব দ্রুত কাজ করে এবং প্লেয়ারের জন্য ইন্টারনেট ট্র্যাফিক সংরক্ষণ করে।

কিভাবে Six6s অ্যাপ পেতে হয় তার নির্দেশাবলী নিচে দেওয়া হল:

  1. অফিসিয়াল Six6s ওয়েবসাইটে যান;
  2. বিভাগ মেনু থেকে, অ্যাপ্লিকেশন ডাউনলোড বিকল্প নির্বাচন করুন;
  3. নতুন পৃষ্ঠায়, সফ্টওয়্যারটির apk ফাইল পেতে উপযুক্ত বোতামটি ব্যবহার করুন;
  4. আপনার স্মার্টফোন সেটিংসে “অজানা উত্স থেকে অ্যাপ্লিকেশন ইনস্টল করার অনুমতি দিন” সক্ষম করুন;
  5. ডাউনলোড করা ফাইলটি খুলুন এবং ইনস্টলেশন আইটেমটি ব্যবহার করুন।

অ্যাপ্লিকেশনটি আনপ্যাক করার পরে, লঞ্চ আইকনটি আপনার স্মার্টফোনের ডেস্কটপে উপস্থিত হবে। এটির মাধ্যমে, আপনি সফ্টওয়্যারটি খুলতে পারেন এবং আপনার পছন্দের গেমগুলি খেলতে পারেন, সেইসাথে বাজিতে নিযুক্ত হতে পারেন।

 

Six6s মোবাইল ওয়েবসাইট (ওয়েব সংস্করণ)

Six6s মোবাইল ওয়েবসাইট (ওয়েব সংস্করণ)

অনেক জুয়াড়ি অ্যাপে খেলতে বা বাজি ধরা পছন্দ করে না। Six6s সাইটের একটি মোবাইল সংস্করণ তৈরি করেছে, বিশেষ করে এই ধরনের খেলোয়াড়দের জন্য। এটি ব্যবহার করার সময়, প্লেয়ারকে অ্যাপের মতো কিছু ডাউনলোড বা আপডেট করার প্রয়োজন হয় না। নেতিবাচক দিক থেকে, ওয়েবসাইটের মোবাইল সংস্করণটি অ্যাপের তুলনায় কিছুটা ধীর এবং কিছুটা বেশি ইন্টারনেট ট্রাফিক ব্যবহার করে। যদি এটি প্লেয়ারকে ভয় না দেয় তবে Six6s অ্যাপটি খারাপ পছন্দ নয়।

 

Six6s স্বাগতম বোনাস

Six6s স্বাগতম বোনাস

Six6s ক্যাসিনো হল নতুন খেলোয়াড়দের সবচেয়ে বিশ্বস্ত কোম্পানিগুলির মধ্যে একটি। এই মুহূর্তে, এটিতে 6টির মতো ওয়েলকাম অফার রয়েছে৷ ফলস্বরূপ, একজন খেলোয়াড় সাইটটিতে যে ক্রিয়াকলাপে নিযুক্ত হতে চান না কেন, তাদের প্রতিটির মধ্যে আপনি আপনার ব্যাঙ্করোল বাড়াতে পারেন৷ নতুন Six6s গ্রাহকরা প্রায়শই বেছে নেওয়া বোনাসগুলির রূপরেখা আমরা নীচে দিয়েছি।

ক্যাসিনো বোনাস

খেলোয়াড় ক্যাসিনোতে খেলতে দ্য বিগ সিক্স বোনাসের সুবিধা নিতে পারে। এর কাঠামোর মধ্যে, জুয়াড়ি প্রথম জমার পরিমাণ 66.66% বাড়িয়ে দিতে পারে। জেতা প্রত্যাহার করার জন্য, খেলোয়াড়কে 5 বার প্রাপ্ত তহবিলের পরিমাণ বাজি ধরতে হবে। এছাড়াও, একটি গুরুত্বপূর্ণ বিষয় হল যে প্লেয়ার যদি স্বাগত অফারগুলির একটি ব্যবহার করে তবে বাকিগুলি পাওয়া যাবে না।

স্পোর্টস বোনাস

স্পোর্টস বেটিং ওয়েলকাম বোনাস সহ, একজন খেলোয়াড় তাদের প্রথম আমানত 1666 টাকা পর্যন্ত দ্বিগুণ করতে পারে। প্রচারের অধীনে জেতা প্রত্যাহারের যোগ্য হওয়ার জন্য, খেলোয়াড়কে 3 দিনের মধ্যে 10 বার প্রাপ্ত অর্থের পরিমাণ বাজি ধরতে হবে। শর্ত পূরণ না হলে খেলোয়াড়ের ব্যালেন্স থেকে টাকা কেটে নেওয়া হবে।

 

Six6s লগইন

Six6s লগইন

একজন খেলোয়াড়ের তার তহবিল আরও সুবিধাজনকভাবে ট্র্যাক রাখার জন্য একটি অ্যাকাউন্ট প্রয়োজন। এটি নিবন্ধনের সময় তৈরি করা লগইন এবং পাসওয়ার্ড ব্যবহার করে অ্যাক্সেস করা যেতে পারে। প্রোফাইলে প্রবেশ করার নির্দেশাবলী নীচে অবস্থিত:

  1. অফিসিয়াল Six6s ওয়েবসাইট খুলুন;
  2. অ্যাকাউন্ট লগইন বোতাম ব্যবহার করুন;
  3. উপযুক্ত ক্ষেত্রে আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখুন;
  4. লগইন প্রক্রিয়া সম্পূর্ণ করুন।

এটাই, আপনি ক্যাসিনোতে বাজি ধরতে বা খেলতে পারেন।

 

Six6s Sportsbook

Six6s Sportsbook

এই মুহূর্তে Six6s-এর সাহায্যে একজন খেলোয়াড় 20টিরও বেশি বিভিন্ন খেলায় বাজি ধরতে পারে। তাদের প্রত্যেকের মধ্যে, অনন্য ফলাফল পাওয়া যেতে পারে যা খেলোয়াড়কে একটি নতুন অভিজ্ঞতা প্রদান করে। Six6s গ্রাহকরা যে শৃঙ্খলাগুলির উপর প্রায়শই বাজি ধরেন পাঠক নীচের সম্পর্কে আরও জানতে পারেন৷

ক্রিকেট

ক্রিকেট বাংলাদেশের একটি প্রিয় খেলা। যে কারণে অনেক খেলোয়াড় এটির উপর বাজি ধরতে পছন্দ করেন। ক্রিকেট ম্যাচ বিজয়ীর মধ্যে ফলাফলের মধ্যে, 1ম ব্যাটার আউট, মোট রান 2 উপায়, এবং ব্যক্তিগত খেলোয়াড় বাজি এখন উপলব্ধ। নিচে এমন ক্রিকেট টুর্নামেন্ট দেওয়া হল যেগুলোতে আপনি সিক্স৬ এর সাথে বাজি ধরতে পারেন:

  • ICC Cricket World Cup;
  • Ashes Series;
  • Championship League Twenty20;
  • Indian Premier League;
  • Asia Cup.

ফুটবল

স্পোর্টসবুকে কোনো বুকমেকার সকার ছাড়া করতে পারে না। তাই Six6s তার প্ল্যাটফর্মে এই শৃঙ্খলাকে একটি বিশেষ অগ্রাধিকার দেয়। এই মুহুর্তে, সাইটটি সমস্ত বড় ফুটবল ইভেন্ট কভার করে, এবং ম্যাচের ফলাফল, ডাবল চান্স, ড্র নো বেট, মোট গোল, স্কোর করার জন্য উভয় দল < গোল হ্যান্ডিক্যাপ ইত্যাদি উপলব্ধ। নীচে কোম্পানির ওয়েবসাইটে বাজি ধরার জন্য উপলব্ধ টুর্নামেন্টগুলি রয়েছে:

  • FIFA World Cup;
  • UEFA Champions League;
  • Copa América;
  • UEFA European Championship.

টেনিস

খেলোয়াড় কোম্পানির স্পোর্টসবুকে টেনিসও খুঁজে পেতে পারেন। অন্যান্য শৃঙ্খলার তুলনায়, এই খেলাটি এত জনপ্রিয় নয়, তবে অল্প সংখ্যক ক্লায়েন্ট এখনও টেনিসের উপর বাজি ধরে। এই Six6s গ্রাহকদের জন্য বিজয়ী, টোটাল গেমস, সেট হ্যান্ডিক্যাপ, সঠিক সেট, সঠিক স্কোর, বিজোড়/ইভেন ইত্যাদি রয়েছে। নীচে সবচেয়ে জনপ্রিয় টেনিস টুর্নামেন্ট রয়েছে:

  • Wimbledon;
  • US Open;
  • Australian Open;
  • Summer Games.

ঘোড়দৌড়

নির্দিষ্ট খেলার অনুরাগীদের জন্য, Six6s স্পোর্টসবুকে ঘোড়দৌড়ের বৈশিষ্ট্য রয়েছে। তাদের মধ্যে, খেলোয়াড় দৌড়ে অংশগ্রহণকারীর জায়গায় বাজি ধরতে পারে। শৃঙ্খলা এতটা জনপ্রিয় নয়, কিন্তু খেলার নির্দিষ্টতা ঘোড়দৌড় দেখার জন্য মজাদার। নীচে সবচেয়ে জনপ্রিয় ঘোড়দৌড় ইভেন্ট আছে:

  • Kentucky Derby;
  • Dubai World Cup;
  • Gold Cup at Ascot;
  • Breeders’ Cup Classic.

বেসবল

আজকাল বেসবল মার্কিন যুক্তরাষ্ট্র, চীন এবং জাপানে সর্বাধিক জনপ্রিয়, তবে বাংলাদেশেও আপনি অনেক বাজি ধরতে পারেন যারা এই বিশেষ শৃঙ্খলা পছন্দ করেন। Six6s বর্তমানে খেলোয়াড়দের মানি লাইন, ওভার/আন্ডার, রান লাইন ইত্যাদিতে বাজি ধরার অফার দিচ্ছে। গেমের বিশেষত্বের কারণে এই খেলায় বাজি ধরা অনন্য, তাই শৃঙ্খলাটি বাজি ধরার জন্য উপযুক্ত যারা নতুন কিছু চেষ্টা করতে চান। এখানে বেসবল টুর্নামেন্ট রয়েছে যা আপনি Six6s এর সাথে বাজি ধরতে পারেন:

  • World Series;
  • Caribbean Series;
  • Baseball World Cup;
  • World Baseball Classic.

বক্সিং

বক্সিং অনুরাগীদের জন্য, Six6s উপযুক্ত কারণ বুকমেকার পন্টারদের এই নিয়মে বাজি রাখতে দেয়। সমস্ত খেলার মধ্যে, এটি সবচেয়ে এলোমেলো। সব, কারণ এমনকি সঠিক জায়গায় 1 মিস পাঞ্চ, একটি নকআউট হতে পারে. বাজির পরিপ্রেক্ষিতে, খেলোয়াড় বিজয়ী, বিজয়ী পদ্ধতি, মোট রাউন্ড ইত্যাদির ফলাফলের উপর অর্থ রাখতে পারে৷ নীচে বক্সিং ইভেন্টগুলি রয়েছে যা শীঘ্রই হতে চলেছে:

  • Dina Thorslund vs Julian Luna Avila;
  • Luis Alberto Lopez vs Joet Gonzalez;
  • Saul Alvarez vs Jermell Charlo;
  • Evelyn Bermudez vs Kim Claywell.

ইস্পোর্টস

এই মুহূর্তে বাজি ধরার একটি আলাদা ক্ষেত্র হল ইস্পোর্টস। এটি পেশাদার ভিডিও গেম প্লেয়ারদের উপর বাজি অন্তর্ভুক্ত. এই শিল্প এখন আগের চেয়ে অনেক বেশি জীবিত এবং কয়েক হাজার খেলোয়াড় Dota 2 এবং CS:GO ম্যাচগুলি দেখছে। আপনি Six6s এর সাথে বাজি ধরতে পারেন এমন eSports-এর ধরনগুলি নীচে আমরা তুলে ধরেছি।

ডোটা 2

Dota 2 এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় eSports ডিসিপ্লিনগুলির মধ্যে একটি। এই ভিডিও গেমটিতে অনলাইনে এখন গড়ে 400,000 এবং টুর্নামেন্টের পুরস্কারের অর্থ প্রায়ই $1,000,000 এর বেশি। পেশাদার গেমের সম্প্রচার এখন লক্ষ লক্ষ লোক দেখে, এবং সম্প্রতি শেষ হওয়া রিয়াদ মাস্টার্স 2023 টুর্নামেন্টের পুরস্কারের অর্থ ছিল $15,000,000৷ নীচে সবচেয়ে বড় ডোটা 2 টুর্নামেন্ট রয়েছে:

  • The International;
  • DreamLeague;
  • ESL One Major;
  • PGL Major.

LOL

এই ডিসিপ্লিনটি Dota 2 এর সাথে খুব মিল এবং সাধারণ গেম মেকানিক্সে একই। Lol লঞ্চের সময় চীনে জনপ্রিয়তা পেয়েছে এবং বর্তমানে এটি সারা বিশ্বে খেলা একটি গেম। প্লেয়ার গেমের সম্প্রচার এখন কয়েক হাজার দর্শক দেখেন এবং টুর্নামেন্টের জন্য পুরস্কারের অর্থ চিত্তাকর্ষক। নীচে এই ভিডিও গেমের জন্য কিছু বড় টুর্নামেন্ট রয়েছে:

  • World Championship;
  • LEC;
  • LCK;
  • LCS.

CS:GO 

CS:GO হল খেলোয়াড়দের প্রিয় eSports শৃঙ্খলা। এই খেলাটিতেই ন্যূনতম এলোমেলো উপাদান রয়েছে। পুরোটাই নির্ভর করে খেলোয়াড়দের ব্যক্তিগত দক্ষতার ওপর। এছাড়াও, CS:GO-তে বাজি ধরার সময় সবসময় অনন্য ধরনের বাজি থাকে, যেমন ম্যাপ হ্যান্ডিক্যাপ, টোটাল গ্র্যাগস, ফার্স্ট ব্লাড, ইত্যাদি। নিচে এমন টুর্নামেন্টগুলি দেওয়া হল যেগুলি Six6s গ্রাহকরা প্রায়শই বাজি ধরেন:

  • PGL Major;
  • BLAST Premier;
  • Thunderpick World Championship;
  • Intel Extreme Masters.

 

Six6s এ জনপ্রিয় বেটিং অপশন

Six6s এ জনপ্রিয় বেটিং অপশন

বাজির বিকল্পগুলির মধ্যে, Six6s বর্তমানে 2টি ক্লাসিক বিকল্প অফার করে। তাদের প্রত্যেকের সুবিধা এবং অসুবিধা রয়েছে, যা প্লেয়ার নীচে শিখতে পারে।

লাইভ বেটিং

এই বিকল্পের অধীনে, একজন খেলোয়াড় বর্তমানে সম্প্রচার করা ম্যাচের ফলাফলের উপর অর্থ রাখতে পারে। এইভাবে, খেলোয়াড় ম্যাচের কিছু অংশ দেখতে পারে এবং তারপর একটি বাজি রাখতে পারে। লাইভ বেটিং এর সুবিধা হল আপনি ম্যাচের ফলাফল আরও সঠিকভাবে অনুমান করতে পারবেন।

লাইন (প্রিম্যাচ)

প্রাক-ম্যাচ বাজিতে, খেলোয়াড় কেবলমাত্র একটি ইভেন্টের ফলাফলগুলির একটিতে বাজি ধরেন যা শুরু হতে চলেছে। বেশিরভাগ খেলোয়াড় এইভাবে বাজি ধরতে শুরু করে, তবে এটি অকার্যকর বলে মনে করেন না। প্রাক-ম্যাচ বাজির মাধ্যমে, একজন খেলোয়াড় পছন্দের ক্ষেত্রেও তুলনামূলকভাবে বেশি প্রতিকূলতা ধরতে পারে।

 

বাজির প্রকারভেদ

বাজির প্রকারভেদ

বাজির ধরনগুলির মধ্যে, 2টি বিকল্প রয়েছে যা একে অপরের থেকে সমন্বিতভাবে আলাদা। আমরা নীচে বাজির প্রকারগুলি বর্ণনা করেছি৷

একক

একটি একক বাজি হল একটি ম্যাচের ফলাফলের উপর অর্থ বসানো যা শীঘ্রই শুরু হতে চলেছে৷ বাজি খুবই সহজ এবং এর সাহায্যে আপনি হারানোর ঝুঁকি কমাতে পারেন।

সঞ্চয়কারী

এই ধরনের বাজি ইতিমধ্যে আরো আকর্ষণীয়. এর সাহায্যে, প্লেয়ার বিভিন্ন ফলাফল বেছে নিতে পারে এবং সেগুলিকে একটি বাজিতে একত্রিত করতে পারে। ফলস্বরূপ, মতভেদ বাড়বে এবং তাদের সাথে একটি ছোট বোনাস যোগ করা হবে। জয়ের জন্য, সঞ্চয়কারীর সমস্ত ফলাফল অবশ্যই বিজয়ী হতে হবে। যদি তাদের মধ্যে অন্তত একটি ভুল ভবিষ্যদ্বাণী করা হয়, প্লেয়ার বাজি হারায়। ঝুঁকি বেশি, তবে জয়গুলি অনুরূপ।

 

কিভাবে একটি বাজি স্থাপন?

 

Six6s ওয়েবসাইটটি বোঝা সহজ এবং সেই কারণেই বাজি রাখতে কোন অসুবিধা হওয়া উচিত নয়। নতুনদের জন্য, আমরা এমনকি একটি নির্দেশিকা ম্যানুয়াল প্রস্তুত করেছি, যা আপনি নীচে পড়তে পারেন:

  1. অফিসিয়াল Six6s ওয়েবসাইটে যান;
  2. বিভাগ মেনু খুলুন এবং স্পোর্টসবুক নির্বাচন করুন;
  3. এর মধ্যে পছন্দসই খেলা এবং ম্যাচের উপর ক্লিক করুন;
  4. আগ্রহের ফলাফল নির্বাচন করুন এবং বাজি স্লিপ পূরণ করুন।

এটাই, অপেক্ষা করা এবং আশা করা যে প্লেয়ারের ভবিষ্যদ্বাণী সঠিক ছিল।

পণ অডস

সচেতনভাবে বাজি ধরার একটি গুরুত্বপূর্ণ পূর্বশর্ত হল প্রতিকূলতাকে সঠিকভাবে বোঝা। যদি ফলাফলের সম্ভাবনা বেশি হয়, তবে এটি ঘটার সম্ভাবনা বেশি নয়। যদি বিপরীত সত্য হয় এবং মতভেদ কম হয়, তাহলে Sis6s বিশ্লেষকরা বিশ্বাস করেন যে ফলাফলের সম্ভাবনা বেশি। অভিজ্ঞ বেটররা এই অর্থ উপার্জন করে যে তারা ম্যাচের ফলাফলের ভবিষ্যদ্বাণী করতে পারে বুকমেকারের চেয়েও ভাল।

 

Six6s ক্যাসিনো

Six6s ক্যাসিনো

পণ ছাড়াও, একজন খেলোয়াড় সিক্স 6 এস ওয়েবসাইটে ক্যাসিনো গেমও খেলতে পারে। এখন একটি ক্লাসিক ক্যাসিনো হিসাবে উপলব্ধ, সেইসাথে পেশাদার লাইভ ডিলারদের সাথে এর লাইভ সংস্করণ। Six6s ক্যাসিনো বর্তমানে 20 টিরও বেশি বিভিন্ন প্রদানকারীর সাথে কাজ করে, যা কোম্পানির সাইটে বিস্তৃত পরিসর এবং অনন্য গেমিং সলিউশনের উপলব্ধতা নিশ্চিত করে। খেলোয়াড়দের সুবিধার জন্য, সমস্ত গেম টাইপ দ্বারা উপবিভক্ত করা হয়, তাই সঠিক বিনোদন বিকল্প খুঁজে পাওয়া কঠিন হবে না।

 

জনপ্রিয় Six6s গেম

জনপ্রিয় Six6s গেম

Six6s ওয়েবসাইটে প্রদর্শিত সমস্ত গেমগুলির মধ্যে, যেগুলি খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হিসাবে দাঁড়িয়েছে সেগুলি দীর্ঘকাল ধরে দাঁড়িয়েছে। তাদের মধ্যেই জুয়াড়িরা বিনোদন থেকে সর্বাধিক আনন্দ এবং আগ্রহ পেতে পারে। এই ধরনের গেম সম্পর্কে জানতে, কোম্পানির ক্লায়েন্ট নীচে খুঁজে পেতে পারেন।

স্লট

স্লট যে কোনো অভিজ্ঞ জুয়াড়ির জন্য ক্লাসিক বিনোদন। তাদের মধ্যে, খেলোয়াড়ের কোষগুলির সাথে একটি বিশেষ ক্ষেত্র রয়েছে যেখানে প্রতীকগুলি অবস্থিত। যখন প্লেয়ার একটি ঘূর্ণনের জন্য অর্থ প্রদান করে, তখন এটি শুরু হয়, তারপরে পর্দায় প্রতীকগুলির সেটটি অন্য দ্বারা প্রতিস্থাপিত হয়। যদি পর্দায় ঘূর্ণনের পরে একটি বিজয়ী সংমিশ্রণ হয়, ক্যাসিনো ক্লায়েন্ট জয়ী হয়।

জুজু

জুজু হল তাসের খেলা। রাউন্ডের শুরুতে, প্রতিটি খেলোয়াড়কে 2টি কার্ড দেওয়া হয়, তারপরে বাকি 5টি কার্ড ধীরে ধীরে টেবিলে রাখা হয়। ডিলারের প্রতিটি ক্রিয়াকলাপের পরে, খেলোয়াড় বাজি ধরতে পারে এবং গেমটি চালিয়ে যেতে, অন্যান্য জুয়াড়িদের অবশ্যই এটিকে সমান করতে হবে। শেষ পর্যন্ত, যে গ্রাহকের 2টি কার্ড এবং টেবিলে থাকা অন্য 5টি কার্ডের সর্বোচ্চ সংমিশ্রণ রয়েছে তিনি গেমটি জিতেছেন।

বেকারত

ব্যাকার্যাটে, একজন খেলোয়াড়কে 9 পয়েন্ট স্কোর করতে হবে। ডেকের প্রতিটি কার্ড একটি নির্দিষ্ট সংখ্যক পয়েন্ট দেয়। খেলা চলাকালীন, জুয়াড়ি আরো তাস যোগ করতে পারে যদি সে মনে করে যতটা সম্ভব 9 এর কাছাকাছি যেতে তার আরও বেশি প্রয়োজন। শেষ পর্যন্ত, যে খেলোয়াড় অন্যদের চেয়ে 9 পয়েন্টের কাছাকাছি ছিল সে জিতেছে। গেমের একটি গুরুত্বপূর্ণ নিয়ম হল যে যদি একজন খেলোয়াড়ের কার্ডের সেটটি 9টির বেশি পয়েন্ট দেয়, তাহলে সংমিশ্রণ থেকে 10 বিয়োগ করা হয় এবং ফলাফল গণনা করার সময় বাকিটি বিবেচনায় নেওয়া হয়।

ব্ল্যাকজ্যাক

সফ্টওয়্যারে, ব্ল্যাকজ্যাকের মেকানিক্স ব্যাকারেটের মতো। এখানে খেলোয়াড়কে 21 পয়েন্ট স্কোর করতে হবে। খেলার প্রক্রিয়ায় কার্ডগুলিও বাছাই করা যায়, তবে, যদি হাতে থাকা কার্ডগুলি 21 পয়েন্টের বেশি দেয় তবে রাউন্ডটি স্বয়ংক্রিয়ভাবে হারিয়ে গেছে বলে বিবেচিত হয়। ব্ল্যাকজ্যাক নিয়মের দিক থেকে ব্যাকারেটের চেয়ে অনেক কঠোর।

 

রুলেট বা ইউরোপীয় রুলেট

 

রুলেট খেলার জন্য সবচেয়ে সহজ গেমগুলির মধ্যে একটি। এখানে খেলোয়াড়কে রাউন্ডের শুরুতে একটি সংখ্যা বা একটি রঙের উপর বাজি ধরতে হবে। এর পরে, চাকাটি ঘুরতে শুরু করে এবং বলটি তার উপর নিক্ষেপ করা হয়। কিছু সময় পর রুলেট বন্ধ হয়ে যায় এবং বলটি যদি জুয়াড়ির বাজির খাতে থাকে, তাহলে বিজয়ী খেলোয়াড়কে অর্থ প্রদান করা হয়। নিয়মগুলি সহজ এবং জটিল।

Six6s লটারি

Six6s ওয়েবসাইটটি একটি লটারিও অফার করে। খেলার সারমর্ম সহজ. প্লেয়ার একটি লটারি কেনে এবং তাতে যে সংখ্যাগুলি জিততে হবে তা বেছে নেয়। এরপর লটারি হয়। খেলোয়াড় কত নম্বর অনুমান করে তার উপর নির্ভর করে তাকে জয়ের অর্থ প্রদান করা হয়। সবকিছু বাস্তব জীবনের মতই ঘটে কিন্তু অনলাইন স্পেসে স্থানান্তর এবং উচ্চতর পুরস্কারের সাথে।

Six6s সাপোর্ট

কখনও কখনও এমন হয় যে খেলোয়াড়দের সমস্যা হয় বা তারা বাজি বা জুয়া খেলার কিছু দিক বুঝতে পারে না। এই ধরনের গ্রাহকদের জন্য, Six6s এর নিজস্ব গ্রাহক সহায়তা পরিষেবা রয়েছে, যা লাইভ চ্যাটের মাধ্যমে উপস্থাপন করা হয়। যে কোনো সময়, কোম্পানির ক্লায়েন্ট সাহায্যের জন্য এটি চালু করতে পারেন। সেখানে প্লেয়ারকে বিশদভাবে ব্যাখ্যা করা হবে কীভাবে সমস্যাটি সমাধান করতে হবে বা সমস্ত অস্পষ্ট পয়েন্টগুলি পরিষ্কার করতে হবে।

Six6s এর সুবিধা

প্রকৃতপক্ষে, যদিও Six6s একটি অল্প বয়স্ক কোম্পানি, এটি ইতিমধ্যেই একগুচ্ছ সুবিধা রয়েছে যা খেলোয়াড়ের স্বাচ্ছন্দ্যকে যোগ করে। আমরা নীচে তাদের আরও বিশদে বর্ণনা করেছি।

বোনাস

Six6s বর্তমানে তার গ্রাহকদের 20 টিরও বেশি বিভিন্ন বোনাসের সুবিধা নিতে অফার করে। এই ভাণ্ডারটির জন্য ধন্যবাদ, কোম্পানির প্রতিটি গ্রাহক তাদের জন্য উপযুক্ত কিছু খুঁজে পেতে পারেন।

অ্যাপ

যারা একটি স্মার্টফোন থেকে তাদের ভাগ্য চেষ্টা করতে চান, কোম্পানি তাদের নিজস্ব অ্যাপ তৈরি করেছে। 

এটির সাহায্যে, একজন খেলোয়াড় তার পছন্দের খেলা খেলতে পারে বা বাজি রাখতে পারে এমনকি যখন সে সম্পূর্ণ সুবিধার সাথে বাড়ি থেকে দূরে থাকে।

দ্রুত পেমেন্ট

যেহেতু Six6s একটি তরুণ কোম্পানী, সমস্ত পেমেন্ট এখন মোটামুটি দ্রুত প্রক্রিয়া করা হয়। সাধারণত, টাকা কয়েক ঘন্টা থেকে একদিনের মধ্যে প্লেয়ারের কাছে পৌঁছে যায়।

অনুমোদন অনুষ্ঠান

এখন Six6s তার গ্রাহকদের কিছু অতিরিক্ত অর্থ উপার্জনের সুযোগ দিচ্ছে। পুরো স্কিমটি এই সত্যের উপর ভিত্তি করে যে খেলোয়াড় তার বন্ধুদের আমন্ত্রণ জানায় এবং ক্যাসিনো সাইটে আমন্ত্রিত জুয়াড়ির দ্বারা ব্যয় করা অর্থের 40% পর্যন্ত কমিশন পায়। এইভাবে, খেলোয়াড় বন্ধুদের সাথে আরও মজা করতে পারে এবং এতে অর্থ উপার্জন করতে পারে।

 

Six6s লাইসেন্স / রেগুলেশন

 

বুকমেকার বেছে নেওয়ার সময় লাইসেন্স হল সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক, কারণ এটি খেলোয়াড়ের অর্থের নিরাপত্তার নিশ্চয়তা দেয়। Six6s বর্তমানে Curaçao Gambling Commission দ্বারা লাইসেন্সপ্রাপ্ত। এর মানে হল যে একটি তৃতীয় পক্ষের সংস্থা এই বুকমেকারকে পরীক্ষা করেছে এবং নিশ্চিত করেছে যে এটি সত্যবাদী। লাইসেন্সপ্রাপ্ত কোম্পানিগুলির পরিষেবাগুলি ব্যবহার করুন, অন্যথায়, আপনি স্ক্যামারদের মধ্যে পড়তে পারেন৷

 

Six6s প্ল্যাটফর্ম ব্যবহারযোগ্যতা

 

Six6s এর ক্লায়েন্টদের কাছে অফার করার জন্য অনেক কিছু রয়েছে: উদার বোনাস, বিভিন্ন গেম এবং নির্ভরযোগ্য অর্থপ্রদানের পদ্ধতি, যাইহোক, এর প্রধান এবং সবচেয়ে উজ্জ্বল পণ্য হল এর ওয়েবসাইট। এটি সুবিধাজনকভাবে কালো, নীল এবং গোলাপী রঙের পাশাপাশি সমস্ত বোতামের স্বজ্ঞাত অবস্থানের সাথে ডিজাইন করা হয়েছে। এটির 2048-বিট নিরাপত্তা এনক্রিপশনের জন্য ধন্যবাদ সেখানে কিছু ব্যক্তিগত ডেটা সংরক্ষণ করা নিরাপদ। সব মিলিয়ে Six6s সাইটটি আরামদায়ক এবং নির্ভরযোগ্য।

 

Six6s Esports বেটিং

 

এস্পোর্টস বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধরনের বিনোদনের মধ্যে একটি। যাইহোক, একটি জিনিস আরও উত্তেজনাপূর্ণ হতে পারে – এস্পোর্টগুলিতে বাজি ধরা। সারা বিশ্বে প্রচুর বিভিন্ন এস্পোর্টস প্রতিযোগিতা সংঘটিত হয় যা আরও বেশি সংখ্যক লোককে তাদের অনুসরণ করতে এবং তাদের ফলাফলের পূর্বাভাস দিতে আকৃষ্ট করে। একটি ট্রেন্ডি অনলাইন বুকমেকার হিসাবে, Six6s তার গ্রাহকদের বাজি ধরার জন্য বিভিন্ন এস্পোর্ট প্রদান করে যেমন:

  • Dota 2;
  • CS:GO;
  • Valorant;
  • LOL.

 

Six6s বাজির প্রকারভেদ

 

Six6s এর গ্রাহকদের বিভিন্ন ক্রীড়া ইভেন্ট যেমন আঞ্চলিক চ্যাম্পিয়নশিপ, স্থানীয় প্রতিযোগিতা এবং বিশ্ব লীগে বাজি ধরতে দেয়। এই সাইটে, আপনি তাদের উপর নিম্নলিখিত ধরনের বাজি রাখতে পারেন:

  • একক: একজন খেলোয়াড় একটি নির্দিষ্ট ইভেন্টের ফলাফলের উপর এই বাজি রাখে। এটি একটি সাধারণ ধরনের বাজি যার অনেক ঝুঁকি নেই;
  • সঞ্চয়কারী: এই বাজিটি বেশ কয়েকটি ফলাফলকে একত্রিত করে এবং জয়ের জন্য তাদের সকলের সঠিক ভবিষ্যদ্বাণী করা আবশ্যক। উচ্চ ঝুঁকির কারণে এই ধরনের আরও দক্ষতা এবং মনোযোগ প্রয়োজন।

Six6s স্লট

আপনি যদি স্লট মেশিনের বড় অনুরাগী হন, তাহলে আপনার উচিত Six6s-এর স্লট বিভাগে যাওয়া। এটি নিখুঁত গ্রাফিক্স এবং অসংখ্য অভ্যন্তরীণ বোনাস বৈশিষ্ট্য সহ আকর্ষণীয় শিরোনামে পূর্ণ। Six6s-এ, আপনি নিম্নলিখিত গেমিং ডেভেলপারদের কাছ থেকে মাস্টারপিস খুঁজে পেতে পারেন: JILI, Fastspin, Ka Gaming, Pragmatic Play এবং অন্যান্য। তাছাড়া, Six6s স্লটগুলি থিম দ্বারা আলাদা করা হয় (পৌরাণিক কাহিনী, প্রাণী, ফল, বন্য পশ্চিম, ইত্যাদি)। চলুন দেখে নেওয়া যাক সবচেয়ে ভালো খেলার মধ্যে একটি:

  • Super Ace;
  • Buffalo Win;
  • Candy Bonanza;
  • Gold Rush;
  • Money Coming;
  • Candy Pop 2;
  • Gates of Olympus;
  • Starlight Princess;
  • Fruit Party;
  • Goddess of Egypt.

 

Six6s লাইভ ক্যাসিনো

 

ক্লাসিক স্লট ছাড়াও, Six6s-এ লাইভ ক্যাসিনো গেমগুলির জন্য নিবেদিত একটি বড় ট্যাব রয়েছে। তারা সেক্সি গেমিং, প্রাগম্যাটিক প্লে, ইভোলিউশন গেমিং এবং আরও কিছুর মতো বিখ্যাত গেমিং প্রদানকারীর কাছ থেকে এসেছে। ব্যবহারকারীরা ইন-গেম অনলাইন চ্যাটে অন্যান্য খেলোয়াড় এবং একজন প্রকৃত ডিলারের সাথে যোগাযোগ করতে উপভোগ করবেন। এইভাবে, প্রক্রিয়াটি তাদের একটি বাস্তব ক্যাসিনোতে খেলার কথা মনে করিয়ে দেবে। আসুন Six6s সাইটে কিছু জনপ্রিয় লাইভ ক্যাসিনো গেম বিবেচনা করা যাক:

  • Crazy Time;
  • Mega Wheel;
  • Super Sic Bo;
  • Baccarat Insurance;
  • Sweet Bonanza Candyland;
  • American Roulette;
  • Thai Hi-Lo;
  • Dragon Tiger;
  • Monopoly Live;
  • Baccarat Classic.

 

অন্যান্য Six6s পণ্য

 

স্লট এবং লাইভ গেম ছাড়াও, Six6s তার ব্যবহারকারীদের টেবিল এবং কার্ড গেম (রুলেট, ব্ল্যাকজ্যাক, ব্যাকার্যাট ইত্যাদি), লটারি, সেইসাথে ক্র্যাশ এবং ডাইস শিরোনাম দিয়ে সন্তুষ্ট করে। ক্রীড়া প্রেমীদের জন্য, একটি স্পোর্টসবুক রয়েছে, যেখানে ফুটবল, বাস্কেটবল এবং কাবাডি ইভেন্টগুলি প্রদর্শিত হয়। যাইহোক, এটি তার খেলাধুলার সম্পূর্ণ তালিকা নয়। নীচে আপনি Six6s নন-গেমিং পণ্য এবং পরিষেবাগুলির সাথে স্বীকৃতি পেতে পারেন:

  • একচেটিয়া বোনাস সহ একটি অভিজাত ভিআইপি ক্লাব;
  • চমত্কার প্রচার;
  • 24/7 সতর্ক গ্রাহক সমর্থন;
  • নিরাপদ অর্থপ্রদানের পদ্ধতি;
  • নিয়মিত দরকারী পোস্ট সহ সামাজিক নেটওয়ার্ক অ্যাকাউন্ট।

 

Six6s দায়িত্বশীল গেমিং

 

যখন একজন ব্যক্তি Six6s ওয়েবসাইটে নিবন্ধন করেন, তখন কোম্পানি সতর্কতার সাথে পরীক্ষা করে যে তার বয়স 18-এর বেশি কিনা জুয়া থেকে নাবালকদের রক্ষা করার জন্য। যাইহোক, এমনকি অনেক প্রাপ্তবয়স্কদের জুয়া সমস্যা আছে বা কাছাকাছি আছে। এই জাতীয় খেলোয়াড়দের জন্য, সংস্থাটি ইঙ্গিতগুলির একটি তালিকা তৈরি করেছে যা তাদের এই জাতীয় সমস্যাগুলি এড়াতে সহায়তা করবে। যদি একজন খেলোয়াড়ের জুয়া খেলার আসক্তি থাকে বা মনে হয় যে এটি ঘটতে পারে, সে/সে আমানত/সময় সীমা সেট আপ করতে পারে বা নিজেকে বাদ দিতে পারে।

 

উপসংহার

 

উপসংহারে, এটি স্বীকার করার মতো যে সিক্স 6s-কে কোনও সন্দেহ ছাড়াই একটি দুর্দান্ত ক্যাসিনো নাম দেওয়া যেতে পারে। এটিতে ক্লাসিক স্লট থেকে শুরু করে এবং উদ্ভাবনী ক্র্যাশ টাইটেল দিয়ে শেষ হওয়া বিভিন্ন ক্যাসিনো গেম রয়েছে। এই কোম্পানীটি বিভিন্ন ধরণের বাজি সহ বাজি ধরার জন্য বিভিন্ন খেলা এবং এমনকি এস্পোর্টসও অফার করে। 24/7 গ্রাহক সহায়তা এবং প্রতিটি খেলোয়াড়ের জন্য পৃথক পদ্ধতির জন্য Six6s আপনাকে যেকোনো সমস্যার ক্ষেত্রে সাহায্য করবে। এটি আপনার গেমিংকে দায়িত্বশীল এবং নিরাপদ রাখতে যথাসাধ্য চেষ্টা করবে।

 

FAQ

 

একজন খেলোয়াড় কি পরিবারের সদস্যদের জন্য তার নামে একাধিক অ্যাকাউন্ট তৈরি করতে পারে?

 

না, এটা অনুমোদিত নয়। প্রতিটি খেলোয়াড়ের শুধুমাত্র একটি অ্যাকাউন্ট থাকতে হবে। যদি আপনার পরিবারের কোনো সদস্য Six6s-এ একটি প্রোফাইল চায়, তাহলে তাদের অবশ্যই তাদের নিজস্ব তথ্য ব্যবহার করতে হবে।

 

Six6s কি আমানত এবং উত্তোলনের জন্য Six6s ফি নেয়?

 

না, কোম্পানি তা করে না, তবে সতর্ক থাকুন। ট্রান্সফারের জন্য নির্বাচন করা পেমেন্ট সিস্টেমগুলি দ্বারা কমিশন ফি চার্জ করা হতে পারে। প্লেয়ার নির্বাচিত অর্থপ্রদান পদ্ধতির সাইটে কমিশন সম্পর্কিত তথ্য পরীক্ষা করতে পারে।

 

আমার প্রিয় গেমটি Six6s ওয়েবসাইটে না থাকলে আমার কী করা উচিত?

 

কোম্পানি এখন 20 টিরও বেশি প্রদানকারীর সাথে কাজ করে। সম্ভবত, জুয়াড়ির প্রিয় খেলার অনুরূপ কিছু ক্যাসিনো বিভাগে উপস্থিত রয়েছে। বিভিন্ন গেম ব্যবহার করে দেখুন এবং আপনি এমন কিছু খুঁজে পেতে পারেন যা আরও ভাল।

 

আমি যদি নাবালক হই তাহলে কি আমি সিক্স৬সে খেলতে পারব?

 

না, আপনার বয়স কমপক্ষে ১৮ বছর হলেই আপনি খেলতে পারবেন। খেলার জন্য আপনার বয়স 18 বছর না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।