12BET

<-- Swipe to See More ----->

লাইনবেট বিডি Linebet BD অনলাইন বেটিং ওয়েবসাইট, রেজিস্ট্রেশন

লাইনবেট 2019 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। কোম্পানির ওয়েবসাইটটি তখন থেকে কুরাকাও গেমিং কমিশন দ্বারা লাইসেন্সপ্রাপ্ত হয়েছে এবং 40 টিরও বেশি বিভিন্ন দেশে এর পরিষেবাগুলি অফার করা শুরু করেছে। লাইনবেটের ওয়েবসাইট অনলাইন বেটিং এবং ক্যাসিনো গেম অফার করে। প্ল্যাটফর্মের স্পোর্টসবুকটিতে 40টিরও বেশি খেলা রয়েছে এবং লাইনবেট ক্যাসিনো বিভাগটি 500 টিরও বেশি বিভিন্ন সমাধান সহ বিস্তৃত লাইনবেট গেমের জন্য বিখ্যাত। বোনাস জুয়াড়ির অভিজ্ঞতাকে আরও বৈচিত্র্যময় করে তুলবে এবং বাংলাদেশের বাসিন্দাদের জন্য সুবিধাজনক অর্থপ্রদানের বিকল্পগুলি আমানত এবং উত্তোলনকে সহজ করে তুলবে।

 

লাইনবেট বিডি Linebet কোম্পানি সম্পর্কে তথ্য

 

প্রতিষ্ঠিত ২০১৯
প্রবিধান অফিসিয়াল কুরাকাও লাইসেন্স নম্বর. N.V. ৮০৪৮/JAZ
বেটিং এবং জুয়া সুযোগসুবিধা স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো, লাইভ ক্যাসিনো, ইস্পোর্টস বেটিং, TV গেমস, টোটো, বিঙ্গো
অ্যাপ্লিকেশন iOS এবং অ্যান্ড্রয়েড
বাংলাদেশী গ্রহণ হ্যাঁ
BDT মুদ্রা গ্রহণ হ্যাঁ
সাইনআপ অফার ১০০% স্বাগতম বোনাস ( ১০,০০০ টাকা)
প্রোমো কোড LINEBGNET
ব্যাংকিং বিকল্প নগদ, স্ক্রিল, পারফেক্ট মানি, বিকাশ, রকেট, uPay, নেটেলার, Linebet ক্যাশ, ক্রিপ্টোকারেন্সিস
নূন্যতম ডিপোজিট পরিমান ৭৫ টাকা
নূন্যতম উত্তোলন পরিমান ১৫০ টাকা
ক্যাশআউট টাইম ১ ঘণ্টা থেকে
ID চেক পেআউট উত্তোলণ আবশ্যক 
যোগাযোগ পদ্ধতি ফোন নম্বর, ইমেইল, লাইভ চ্যাট

 

লাইনবেট রেজিস্ট্রেশন

লাইনবেট রেজিস্ট্রেশন

লাইনবেট নিবন্ধন সহজ এবং প্লেয়ার নীচের নির্দেশাবলী অনুসরণ করতে পারে:

  • লাইনবেটের ওয়েবসাইটে যান- অফিসিয়াল কোম্পানির ওয়েবসাইটে পুনঃনির্দেশিত করার জন্য আমাদের লাইনবেট পর্যালোচনার লিঙ্কটিতে ক্লিক করুন;
  • লাইনবেট রেজিস্ট্রেশন- সাইটের উপরের রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করুন;
  • আপনি কীভাবে আপনার প্রোফাইল তৈরি করতে চান তা চয়ন করুন- চারটি বিকল্প থেকে, আপনার জন্য সবচেয়ে উপযুক্ত একটি বেছে নিন;
  • নিবন্ধন ফর্ম. আপনার সম্পর্কে বৈধ তথ্য দিয়ে ফাঁকা ক্ষেত্রগুলি পূরণ করুন;
  • লাইনবেট রেজিস্ট্রেশন সম্পূর্ণ করুন- প্রোফাইল তৈরির মেনুতে শেষ বিকল্পটি ব্যবহার করুন।

আপনার বেছে নেওয়া Linebet অ্যাকাউন্টের নাম এবং পাসওয়ার্ড মনে রাখবেন বা একটি নোট তৈরি করুন, কারণ আপনার অ্যাকাউন্টে ভবিষ্যতে লগইন করার জন্য আপনার এই তথ্যের প্রয়োজন হবে।

লাইনবেট-বিডি-Linebet-BD-বাংলাদেশে-অনলাইন-বেটিং-এর-ওয়েবসাইট

 

লাইনবেটে কীভাবে বাজি রাখবেন?

 

Linebet এর ওয়েবসাইটে একটি বাজি রাখা একটি সহজ পদ্ধতি। প্লেয়ারকে শুধুমাত্র নীচের নির্দেশাবলী ব্যবহার করতে হবে:

  • এই ওভারভিউ থেকে লিঙ্কটি ব্যবহার করে অফিসিয়াল লাইনবেট অনলাইন ওয়েবসাইট খুলুন;
  • অ্যাকাউন্টে লগইন করুন এবং স্পোর্টসবুকে যান;
  • এর পরে, আপনি যে ম্যাচটি চান তা খুঁজুন এবং ফলাফলগুলির মধ্যে একটি নির্বাচন করুন;
  • বাজি স্লিপ পূরণ করুন এবং তহবিল বরাদ্দ নিশ্চিত করুন.

দ্রষ্টব্য, এই ধরণের বাজির সাথে, খেলোয়াড় “100% বেটিং বীমা” প্রচারের সুবিধা নিতে পারে। এটির মাধ্যমে, এমনকি ক্ষতির ক্ষেত্রেও, জুয়াড়ি তার ব্যালেন্সে বাজির পরিমাণ ফেরত পাবে।

 

লাইনবেট বেটিং সাইটের সুবিধা

লাইনবেট বেটিং সাইটের সুবিধা

এই জুয়া সাইট, অন্য সব মত, এর সুবিধা এবং অসুবিধা আছে. নীচে আমরা লাইনবেটের প্রধান সুবিধাগুলি দেখে নিই৷

বোনাস

লাইনবেট ওয়েবসাইটে বাজি বোনাসের পরিসর বিশাল, 15টি বিভিন্ন ধরনের প্রচারেরও বেশি। এই কোম্পানির সাথে, খেলোয়াড় তার স্বাদ অনুসারে একটি বোনাস খুঁজে বের করার সুযোগ পাবে। এই কারণেই সাইটটি জুয়া শিল্পে নতুনদের পাশাপাশি পাকা খেলোয়াড়দের জন্যও ভালো।

অ্যাপ

কোম্পানি এমনকি জুয়াড়িদেরও সরবরাহ করবে যারা মোবাইল ডিভাইসে জুয়া খেলতে পছন্দ করে, কারণ এর নিজস্ব অ্যাপ রয়েছে। এটি লাইনবেট ওয়েবসাইটের চেয়ে দ্রুত এবং iOS এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের জন্য কম সিস্টেমের প্রয়োজনীয়তা রয়েছে৷ সফ্টওয়্যারটি ব্যবহারকারী-বান্ধব এবং এমনকি জুয়াড়ির ইন্টারনেট ট্রাফিকও বাঁচায়।

দ্রুত পেমেন্ট

লাইনবেট অনলাইনে পেআউট দ্রুত হয়। যদিও ওয়েবসাইটটি বলে যে প্রত্যাহারের পদ্ধতিতে 7 দিন পর্যন্ত সময় লাগতে পারে, বেশিরভাগ জুয়াড়ি অনুরোধের কয়েক ঘন্টার মধ্যে তাদের অর্থ প্রদান করে।

গ্রাহক সেবা

কোম্পানির প্রযুক্তিগত সহায়তা উচ্চ মানের এবং 24 ঘন্টা উপলব্ধ। যদি একজন জুয়াড়ির কোন অসুবিধা হয়, তাহলে একজন সাপোর্ট এজেন্ট সবসময় সাহায্য করতে থাকে। সমস্যাটি কয়েক মিনিটের মধ্যে মোকাবেলা করা হয় এবং প্রতিটি গ্রাহক কীভাবে তাদের সমস্যার সমাধান করবেন সে সম্পর্কে নির্দেশনা পেতে পারেন।

উপসংহার

যদিও লাইনবেট বাংলাদেশ একটি অপেক্ষাকৃত তরুণ কোম্পানি, এটি ইতিমধ্যেই জুয়ার বাজারে দৃঢ়ভাবে প্রবেশ করেছে। ক্রিয়াকলাপের পরিসরের পরিপ্রেক্ষিতে, প্ল্যাটফর্মটি শিল্প জায়ান্টদের মতোই ভাল। লাইনবেট সাইটের ইন্টারফেসটি পরিষ্কার এবং এমনভাবে তৈরি করা হয়েছে যাতে প্লেয়ারকে সঠিক বিভাগটি অনুসন্ধান করতে হবে না। এছাড়াও, বোনাস বিভাগে একটি বিশাল নির্বাচন রয়েছে, যা অনেক বড় জুয়া কোম্পানির চেয়ে বেশি। যদি কোনো খেলোয়াড় জুয়া খেলা শুরু করতে চায়, তাহলে Linbet অবশ্যই অধিকাংশ জুয়াড়ির চাহিদা মেটাতে পারে।

Linebet এ বাজি ধরা কেবল রোমাঞ্চকরই নয়, ইভেন্টের পাঠ্য সংস্করণের মধ্যে খুব আকর্ষণীয়ও বটে, আপনি উচ্চ-মানের সম্প্রচারের মাধ্যমে অনলাইনে বেশিরভাগ ম্যাচ দেখতে পারেন। সমস্ত লাইভ স্ট্রিমিং ইভেন্টগুলি কোনও চার্জ ছাড়াই। বিশেষ করে, আপনি নিম্নলিখিত ম্যাচ এবং প্রতিযোগিতা পাবেন:

অন্যান্যঃ মোস্টবেট বিডি1 উইন বেট বাংলাদেশে22BET বাংলাদেশ.

FAQ

 

কে একজন লাইনবেট গ্রাহক হতে পারে?

 

আইনি বয়সের যে কেউ এই কোম্পানির গ্রাহক হতে পারেন। একমাত্র ব্যতিক্রম হল এমন লোকেরা যাদের মানসিক অক্ষমতা আছে যা তাদের জুয়া খেলা থেকে বিরত রাখবে। এছাড়াও, অন্যান্য জুয়া সম্পদের প্রতিনিধিত্বকারী ব্যক্তিদের দ্বারা Linebet ওয়েবসাইটের পরিষেবা প্রদান করা হয় না।

 

একজন লাইনবেট গ্রাহক কি তার নিজের ব্যবহারের জন্য একাধিক লাইনবেট অ্যাকাউন্ট তৈরি করতে পারেন?

 

না, এটি কোম্পানির নীতি দ্বারা সম্পূর্ণরূপে নিষিদ্ধ৷ যদি এটি আবিষ্কৃত হয় যে একজন খেলোয়াড় একাধিক অ্যাকাউন্ট তৈরি করেছে, তাহলে তাকে অনুমোদন দেওয়া হবে: তার সমস্ত অ্যাকাউন্ট নতুন তৈরি করার সম্ভাবনা ছাড়াই মুছে ফেলা হবে।

 

কেন একজন জুয়াড়িকে লাইনবেট যাচাইকরণ প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে?

 

স্ক্যামার এবং বট মুক্ত, জুয়া খেলার জন্য একটি অনুকূল পরিবেশ তৈরি করার জন্য কোম্পানির দ্বারা এটি প্রয়োজনীয়। লাইনবেট অসাধু জুয়াড়িদের সাথে মোকাবিলা করতে চায় না।

 

লাইনবেট বাংলাদেশ কি লেনদেনের ফি নেয়?

 

কোম্পানি এটা করে না। যাইহোক, যদি প্লেয়ার লক্ষ্য করেন যে একটি কমিশন প্রত্যাহার করা হয়েছে, এটি সম্ভবত পেমেন্ট পদ্ধতি যা লাইনবেট জমা বা তোলার সময় ব্যবহার করা হয়েছে। কমিশনের তথ্যের জন্য, প্লেয়ার পেমেন্ট পদ্ধতির অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারে বা এর সহায়তায় যোগাযোগ করতে পারে।

 

লাইনবেটে লাইভ চ্যাট কিসের জন্য?

 

ওয়েবসাইটের এই বৈশিষ্ট্যটি গ্রাহককে সর্বদা একজন ব্যক্তিগত উপদেষ্টার সাথে যোগাযোগ রাখতে সহায়তা করবে। খেলোয়াড় তাকে তার যেকোনো প্রশ্ন জিজ্ঞাসা করতে সক্ষম হবে। চ্যাট এজেন্ট জুয়াড়িকে সাহায্য করবে এবং তার সমস্ত অসুবিধা সমাধান করবে