12BET

<-- Swipe to See More ----->

বাংলাদেশের সেরা বেটিং সাইট - অনলাইনে জুয়া খেলার সাইট 2023

এটা বলা নিরাপদ যে বাংলাদেশে বাজির সাইটগুলি আগের চেয়ে দ্রুত বৃদ্ধি পাচ্ছে। যেহেতু তাদের সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে, তারা যে ফাংশন এবং বৈশিষ্ট্যগুলি অফার করে তাও স্থির থাকে না। নতুন গেম, প্রযুক্তি, আরও ভাল ডিজাইন কোড, উন্নত পেমেন্ট পদ্ধতি এবং বিভিন্ন বোনাস শিল্পে নতুন খেলোয়াড়দের সাথে নিয়ে আসে।

আধুনিক স্পোর্টস বেটিং সাইটগুলির প্রবণতা ক্লায়েন্ট-ভিত্তিক হতে হবে, যার অর্থ ব্যবহারকারীদের নিযুক্ত করতে এবং তাদের অনুগত রাখতে সেকেন্ড-টু-নন পরিষেবাগুলি প্রদানের লক্ষ্য তাদের থাকতে হবে। আজকাল একটি শালীন অনলাইন স্পোর্টস বেটিং প্ল্যাটফর্ম খুঁজে পাওয়া কোন কঠিন কাজ নয়। যাইহোক, এখন ফ্লাই-বাই-নাইট প্রোজেক্ট থেকে একটি বিশ্বস্ত অনলাইন স্পোর্টস বেটিং সাইটকে আলাদা করা গুরুত্বপূর্ণ৷ নীচে, আপনি যতটা সম্ভব সহজে আপনার অনলাইন বেটিং যাত্রা শুরু করতে ১০টি পরীক্ষিত ওয়েবসাইটের তালিকা খুঁজে পাবেন।

2023 কিভাবে আমরা সেরা বেটিং সাইট এর বাছাই করি?

আজকের বাজির বাজারগুলি মানুষকে হাজার হাজার বেটিং সাইট অফার করে যা তাদের প্রতিটি স্বাদের জন্যই উপযুক্ত। এই কারণেই, অনলাইন বেটিং ওয়েবসাইটগুলি পরীক্ষা করার জন্য একটি সু-সংজ্ঞায়িত পদ্ধতি থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ এবং যদিও কিছু দিক এবং বৈশিষ্ট্যকে প্রকৃতপক্ষে বিষয়ভিত্তিক বিবেচনা করা যেতে পারে এবং শুধুমাত্র খেলোয়াড়দের নিজেদের উপর নির্ভর করে, তারপরেও কিছু বৈশিষ্ট্য সর্বজনীন থাকে। তাই আমাদের সুপারিশ তালিকায় যোগ করার আগে বেটিং সাইটগুলি স্ক্রিন করার সময় আমরা যা বিবেচনা করি তা এখানে দেওয়া হলো।

লাইসেন্স

এটি বুকমেকারের সততার সবচেয়ে নির্ভরযোগ্য সূচক। প্রতিটি বিশ্বস্ত বেটিং সাইটকে অবশ্যই তার ক্রিয়াকলাপগুলিকে আইনিভাবে সম্পাদন করার জন্য একটি লাইসেন্স পেতে হবে৷ লাইসেন্সিং কর্তৃপক্ষ বিশেষ পরীক্ষা পরিচালনা করে এবং লাইসেন্স প্রদান করে। এই লাইসেন্সগুলি শুধুমাত্র সততার চিহ্নই নয় বরং আপনার ব্যক্তিগত তথ্য এবং অর্থের নিরাপত্তা ও সুরক্ষারও চিহ্ন।

বোনাস

এটা দীর্ঘদিন ধরে যেকোন বেটিং সাইটের অবিচ্ছেদ্য অংশ। অনলাইন বেটিং বোনাসগুলি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় নাও হতে পারে, তবুও নতুনরা একটি ভালো স্বাগত বোনাস বা অন্যান্য পুরস্কারের প্রশংসা করবে।

পেমেন্ট পদ্ধতি

যদিও অর্থপ্রদানের পদ্ধতির সংখ্যা সরাসরি সাইটটি কতটা ভাল তার সাথে সম্পর্কযুক্ত নয়, নিয়ম “যত বেশি, তত ভাল” এখানে এর চেয়ে বেশি উপযুক্ত আর হতে পারে না। এছাড়াও, এটি গুরুত্বপূর্ণ যে বুকমেকার সর্বজনীনভাবে স্বীকৃত বিকল্পগুলি যেমন ব্যাঙ্ক কার্ড বা জনপ্রিয় ই-ওয়ালেটগুলি অফার করবে৷ উপলব্ধ অর্থপ্রদানের বিকল্পগুলির মধ্যে ক্রিপ্টোকারেন্সির উপস্থিতিও একটি বড় প্লাস।

মোবাইল এর সামঞ্জস্যতা

পরিসংখ্যান দেখায় যে আজকাল, বেশিরভাগ অনলাইন বাজি মোবাইল ফোনের মাধ্যমে করা হয়। এই বিষয়ে, বিভিন্ন বেটিং ব্র্যান্ডে এই বিষয়টি কতটা সুবিধাজনক তা সম্পর্কে আমরা অতিরিক্ত মনোযোগ না দিয়ে পারি না। একটি মোবাইল ফোনের মাধ্যমে অনলাইনে বাজি ধরার সবচেয়ে জনপ্রিয় দুটি উপায় হল একটি ওয়েবসাইট (মোবাইল ভার্সন) এবং একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে৷ এই উভয় পদ্ধতিই ঠিক আছে যতক্ষণ না ব্যবহারকারীর অভিজ্ঞতা ব্যতিক্রমী হচ্ছে।

গ্রাহক সমর্থন

চমৎকার এবং পেশাদার গ্রাহক পরিষেবা একটি আবশ্যক বিষয়, যা অনেক মানুষ ভুলে গেছে বলে মনে হয়। যাইহোক, কিছু সময়ে, বিভিন্ন স্তরের গুরুত্বের সমস্যা সমাধানের জন্য আপনার সাহায্যের প্রয়োজন হতেই পারে। এমন সময়ে গ্রাহক সমর্থন সামনে এগিয়ে আসে।

কিভাবে একটি অনলাইন বেটিং সাইট নির্বাচন করবেন?

বাংলাদেশীদের জন্য দীর্ঘমেয়াদী ব্যবহারের জন্য একটি নির্ভরযোগ্য বেটিং সাইট খুঁজে পাওয়া একটি চ্যালেঞ্জ হতে পারে। যদিও বাজারে অনলাইন বাজি ধরার জন্য একগুচ্ছ যোগ্য জায়গা পাওয়া যায়, তবে সেগুলি সবই বাংলাদেশ থেকে পান্টারদের গ্রহণ করে না। এই ক্ষেত্রে, এটি একটি জটিল কাজ হয়ে ওঠে যা আমাদের অবশ্যই গুরুত্ব সহকারে নিতে হবে।

একটি অনলাইন বেটিং সাইট বাছাই করার সময়, আপনি যোগ্য কোম্পানিগুলিকে স্ক্রীন করার জন্য আমরা যে মানদণ্ড ব্যবহার করি তার দ্বারা পরিচালিত হতে পারেন৷ আপনি যদি এমন একজন ব্যক্তি হন যার নিজের সবকিছু দেখতে এবং পরীক্ষা করতে হবে, তাহলে আপনি কীভাবে এটি করতে পারেন এবং আপনার কী বিষয়ে মনোযোগ দেওয়া উচিত তা দেখাতে পেরে আমরা আরও খুশি। আপনি যদি সেরা বাজির সাইট বাছাই করতে চান, তাহলে ধাপে ধাপে আমাদের পরামর্শ দেওয়া সহজ নিয়মগুলি অনুসরণ করুন।

আপনার লক্ষ্য জানুন

প্রথমত, স্পোর্টস বেটিংয়ে আপনি কী খুঁজছেন তা নির্ধারণ করতে হবে। কখনও কখনও কারো কারো বাজি ধরার জন্য শুধুমাত্র একটি নির্দিষ্ট ধরণের খেলার প্রয়োজন হয়, আবার অন্যরা কোনও সীমা নির্ধারণ করে না এবং একাধিক ইভেন্ট এবং শৃঙ্খলা নিয়ে পরীক্ষা করে।

আপনি যা চান তার একটি পরিষ্কার ছবি থাকলে, নিজের জন্য সঠিক জায়গা নির্বাচন করার প্রক্রিয়াটি পাইয়ের মতো সহজ হয়ে যায়। যাইহোক, আপনি যদি এখনও আপনার মন স্থির না করে থাকেন তবে চিন্তা করবেন না; এই নিবন্ধটিতে আপনাকে শুরু করতে সাহায্য করার জন্য সবকিছু আছে।

আপনার আবশ্যকতা নির্ধারণ করুন

যত তাড়াতাড়ি আপনি অনলাইন বেটিং থেকে আপনার কী প্রয়োজন তা জানার সাথে সাথে, আপনি যদি আপনার জন্য গুরুত্বপূর্ণ বিষয়গুলির একটি তালিকা নিয়ে আসেন তবে এটিই হবে সর্বোত্তম৷ আবার, সেগুলি অগত্যাই নির্দিষ্ট কিছু হতে হবে না যা আপনি এখনও চেষ্টা করেননি বা বুঝতে পারেননি। পরিবর্তে, পেইজে যা আছে তা দিয়ে শুরু করুন।

উদাহরণস্বরূপ, আপনি অবশ্যই আপনার অর্থ জমা এবং উত্তোলনের জন্য পেমেন্ট সিস্টেম ব্যবহার করবেন। দুর্ভাগ্যবশত, সকল বাজির সাইটগুলি বেছে নেওয়ার জন্য অর্থপ্রদানের পদ্ধতির একই সেট অফার করে না, তাই আপনাকে সেইগুলি বেছে নিতে হবে যা আপনার জন্য উপযুক্ত৷

আরেকটি জিনিস যা আপনার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে পারে তা হল স্পোর্ট ইভেন্ট। আপনি যদি সঠিকভাবে জানেন যে আপনি একটি নির্দিষ্ট অজনপ্রিয় লীগ বা ইভেন্টে ফোকাস করবেন, তাহলে আপনাকে নিশ্চিত করতে হবে যে এটি এই বুকমেকারের কাছে আছে।

পর্যালোচনা খুঁজুন

একেবারে নতুন বেটিং সাইট না হলে, প্রতিটি বুকমেকারের পর্যালোচনা এবং রেট রয়েছে যা তারা ইতিমধ্যেই এটি ব্যবহার করেছেন৷ এটা অবশ্য এক ধরনের জটিল বিষয় কারণ বুকমেকার বা তাদের প্রতিযোগীরা অনেক রিভিউ ওয়েবসাইটকে ইতিবাচক বা নেতিবাচক মন্তব্য করতে দিতে পারে। তাই স্বাধীন প্ল্যাটফর্মে যান যেগুলো শুধুমাত্র প্রকৃত মানুষের বাস্তব অভিজ্ঞতা পোস্ট করে।

এর উপরে, আপনি শিল্প বিশেষজ্ঞদের দ্বারা লেখা পর্যালোচনাগুলিও পড়তে পারেন। এই লোকেরা বেটিং সাইটগুলি পর্যালোচনা করায় বিশেষজ্ঞ এবং তাই তাদের অধীনে অনেক অভিজ্ঞতা রয়েছে৷ তারা ব্যাপকভাবে পর্যালোচনা লেখার প্রবণতা রাখে, সকল কিছু পরীক্ষা করার পরে প্রতিটি গুরুত্বপূর্ণ দিক তুলে ধরে।

কিভাবে একটি বেটিং বেটিং সাইটে বাজি রাখতে হয়?

আপনি কি ইতিমধ্যে একটি বাজি করতে এবং আপনার জয় পাওয়ার চিন্তা করছেন? আপনার উত্তেজনা অবশ্যই সম্পূর্ণরূপে বোধগম্য, কিন্তু আপনি একটি স্পোর্ট বেটিং সাইটে আপনার প্রথম বাজি্টি অনলাইনে স্থাপন করার আগে, আপনাকে কিছু জিনিস করতে হবে।

নিবন্ধন

আধুনিক বেটিং সাইটগুলি বিষয়গুলিকে খুব জটিল করে তোলে না, তাই এই পদক্ষেপটি আপনার বেটিং অ্যাকাউন্ট তৈরি করতে ১০ মিনিটের বেশি সময় নেবে না৷ সাধারণত, আপনাকে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করতে বলা হবে, যেমন আপনার নাম এবং উপাধি, বয়স, ইমেল, পাসওয়ার্ড, দেশ এবং মুদ্রা)। মনে রাখবেন যে আপনার নির্দেশিত সকল ব্যক্তিগত তথ্য বাস্তব হতে হবে। অন্যথায়, আপনি অর্থ জমা এবং উত্তোলন নিয়ে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

লগ ইন করা

একবার অ্যাকাউন্টটি যাচাই করা হয়ে গেলে, আপনাকে সাইন ইন করতে হবে। এখানে, আপনার ইমেল বা ব্যবহারকারর নাম এবং নিবন্ধন করার সময় আপনি যে পাসওয়ার্ডটি প্রদান করেছেন তার চেয়ে বেশি কিছুর প্রয়োজন হবে না। আপনার অ্যাকাউন্টে লগ ইন করার পরে, আপনি বেটিং সাইটটি অফার করে এমন সকল পরিষেবাগুলি ব্যবহার করতে সক্ষম হবেন৷

আপনার বোনাস দাবি করা


বেটিং সাইটের বোনাস নীতির উপর নির্ভর করে, সাইন আপ করার পরে আপনি একটি নির্দিষ্ট বোনাসের সম্মুখীন হতে পারেন। এটি হতে পারে বিনামূল্যের বাজি, বীমা বাজি, ইত্যাদি। অন্য ক্ষেত্রে, আপনি প্রথম ডিপোজিট করার পরেই আপনার স্বাগত বোনাস পাবেন, এই ক্ষেত্রে এটিকে একটি ডিপোজিট বোনাস বলা হয়। কখনও কখনও, ব্যবহারকারীরা নিবন্ধন বাক্সে এক ধরনের বোনাস বাছাই করতে পারে। এটি প্রায়শই এমন ওয়েবসাইটগুলির ক্ষেত্রে হয় যেগুলি একটি বুকমেকার এবং অনলাইন ক্যাসিনো উভয় হিসাবেই কাজ করে৷

টাকা ডিপোজিট করা

«ডিপোজিট» বাটনে ক্লিক করার পরে, আপনি উপলব্ধ সকল অর্থপ্রদান পদ্ধতি সহ একটি পেইজে স্থানান্তরিত হবেন। আপনার প্রয়োজনীয় একটি পদ্ধতি নির্বাচন করুন এবং কমিশন (যদি থাকে তবে) এবং সেইসাথে ন্যূনতম এবং সর্বোচ্চ জমার পরিমাণ দুবার চেক করুন৷

বাজি ধরার জন্য একটি ইভেন্ট বেছে নেওয়া এবং একটি বাজি তৈরি করা৷
অনলাইনে বাজি ধরার জন্য উপলব্ধ সকল খেলা ওয়েবসাইটের সংশ্লিষ্ট বিভাগে তালিকাভুক্ত করা হয়েছে। আপনার আগ্রহের খেলাটি নির্বাচন করার পরে ইভেন্ট এবং বাজি ধরার সম্ভাবনার পপ আপ হবে৷ ইভেন্টটি বাছাই করার পরে, আপনি যে ধরণের বাজি রাখতে চান তা এবং বাজির পরিমাণ নির্ধারণ করুন৷ অবশেষে, আপনার বাজি নিশ্চিত করুন এবং ফলাফল দেখতে ইভেন্ট শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

বাংলাদেশে কি অনলাইন বেটিং বৈধ?
আইনি দৃষ্টিকোণ থেকে, বাংলাদেশে অনলাইন বেটিং নিষিদ্ধ। এর অর্থ হল রাষ্ট্র জুয়া বা বাজি খেলার জন্য বিশেষ লাইসেন্স প্রদান করে না। কিন্তু এর মানে কি আইন ভঙ্গ না করে অনলাইন বেটিংয়ে অংশ নেওয়ার কোনো উপায় নেই? না! আসলে, একটি উপায় আছে।

একজন বাংলাদেশী নিয়মিত ব্যবহারকারীর উচিত আন্তর্জাতিক লাইসেন্সের অধীনে পরিচালিত ওয়েবসাইটগুলি সন্ধান করা। এই ক্ষেত্রে, এখানে একমাত্র শর্ত হবে যে বুকমেকারের নিজেরই একটি অঞ্চল হিসাবে বাংলাদেশ সীমাবদ্ধ থাকবে না। সৌভাগ্যবশত, বাংলাদেশীদের জন্য প্রচুর অনলাইন বেটিং সাইট রয়েছে।

অনলাইন বেটিং সাইটগুলি বাংলাদেশ থেকে গ্রাহকদের গ্রহণ করছে
অনলাইন বেটিং আইন এখনও বিশ্ব মান পূরণের থেকে অনেক দূরে, এই সত্যের পরিপ্রেক্ষিতে, আন্তর্জাতিকভাবে খ্যাতিমান বুকমেকারদের অধিকাংশই এখনও বাংলাদেশের ব্যবহারকারীদের জন্য তাদের দরজা বন্ধ করে রেখেছে। তা সত্ত্বেও, বাংলাদেশের বাইরে নিবন্ধিত ওয়েবসাইটগুলিতে বাজি ধরা সম্পূর্ণ আইনি, তা জেনেও খেলোয়াড়রা অনেক স্পোর্টস বেটিং বিকল্পের মুখোমুখি হন। তাছাড়া বাংলাদেশিদের অনুমতি দেওয়ার তালিকা প্রতিদিনই বাড়ানো হচ্ছে। পরিবর্তে, এর অর্থ হল তীব্র প্রতিযোগিতা এবং প্রদত্ত বেটিং পরিষেবার বর্ধিত গুণমান।

বাংলাদেশের সাথে বাজি সম্পর্কিত তথ্য

যদিও আমরা ইতিমধ্যেই দেশের অনলাইন বেটিং সংক্রান্ত সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্নগুলিকে স্পর্শ করেছি, তবুও কিছু বিষয় স্পষ্ট করতে হবে৷ অতএব, আমরা ইতিমধ্যে যা জেনেছি তা ছাড়াও, আমরা আরও কিছু প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নের উত্তর দিতে চাই।

বাংলাদেশের খেলোয়াড়দের জয়ের ওপর কি কোনো কর আছে?

যদিও বাংলাদেশে টেকনিক্যালি অনলাইন বেটিংকে অবশ্যই ইতিবাচকভাবে বিবেচনা করা যায় না, তবুও এর সুবিধা রয়েছে। যেহেতু রাষ্ট্র এটিকে নিয়ন্ত্রণ করার পরিবর্তে বাজি এবং জুয়াকে নিষিদ্ধ করে, তাই এই ক্রিয়াকলাপগুলি ট্যাক্সের অধীন নয়। তাই, বাংলাদেশিদের তাদের জয়ের ওপর কোনো কর দিতে হবে না।

আমি কি একটি একাউন্ট খুলে টাকা দিইয়ে খেলতে পারবো?
বাংলাদেশী ব্যবহারকারীরা অবয়েই ওয়েবসাইটগুলিতে একটি অ্যাকাউন্ট খুলতে পয়েবেন, যা এই অঞ্চলের জন্য অ্যাক্সেস সীমাবদ্ধ করে না। যাইহোক, তাদের মধ্যে কিছু সাইটের কাছে উপলব্ধ মুদ্রার মধ্যে বিডিটি আছে, অন্যদের নেই। এর অর্থ এই নয় যে আপনি অর্থ জমা করতে এবং উত্তোলন করতে পারবেন না, তবে এর অর্থ এই যে আপনাকে অতিরিক্ত রূপান্তর চার্জ দিতে হবে।

বাংলাদেশী খেলোয়াড়দের জন্য কোন বেটিং সীমাবদ্ধতা আছে?
বাংলাদেশী খেলোয়াড়দের প্রধান সীমাবদ্ধতা হল অনলাইন বাজি এবং জুয়া খেলার সীমাবদ্ধতা। দেশে অনুমোদিত বাজির একমাত্র ধরন হল ঘোড়দৌড়ের বাজি। যাইহোক, জরিমানা এবং এমনকি কারাদণ্ড একচেটিয়াভাবে ইট-এবং-মর্টার ক্যাসিনোগুলির সাথে নিহিত। অনলাইন বেটিং এর পরিবেশ নিরাপদ, কারণ দেশ এটিকে কোনোভাবেই নিয়ন্ত্রণ করে না।

বেটিং সাইট বেছে নেওয়ার ক্ষেত্রে সীমিত বিকল্পগুলির জন্য বাংলাদেশীদের প্রস্তুত থাকা উচিত। ইতিমধ্যে উল্লিখিত হিসাবে, তাদের কাছে বেছে নেওয়ার মতো এখনও কিছু সাইট আছে, তবুও আন্তর্জাতিক বাজারে সর্বাধিক বিশিষ্ট খেলোয়াড়রাই কেবল অনুপলব্ধ।

বাংলাদেশের সেরা অনলাইন সাইটগুলোর পর্যালোচনা
আপনি একটি মাঝারি ধরনের বাজি সাইট নির্বাচন করতে চান, তাই না? কিন্তু বাজারে উপস্থাপিত উচ্ছ্বাসের মধ্যে সেরা অনলাইন বেটিং সাইটগুলি কীভাবে খুঁজে পাওয়া যায়? শত শত বেটিং সাইট পর্যালোচনা করে এবং সেগুলিকে কার্যকরভাবে চেষ্টা করার পর, আমরা বাংলাদেশী গ্রাহকদের তাদের পরিষেবা প্রদানকারী সংস্থাগুলির একটি তালিকা তৈরি করেছি। এগুলি সবই নামকরা ব্র্যান্ড যাদের শিল্পে একটি বড় অভিজ্ঞতা এবং কয়েক হাজার নিয়মিত খেলোয়াড় রয়েছে।

বেট365

খ্যাতি এবং অভিজ্ঞতার কথা বিবেচনা করে, Bet365 হল প্রাচীনতম ব্রিটিশ বুকমেকার, যা ৪০ বছরেরও বেশি সময় ধরে চলেছে এবং চলছে। কোম্পানিটি সবচেয়ে বড় স্পোর্টস লিগ এবং দলের সাথে অংশীদারিত্ব করেছে এবং কখনও অসততার সাথে জড়িত ছিল না।

এই বেটিং সাইটটি সর্বাধিক লিগ কভারেজ সহ ৩০ টিরও বেশি খেলা সহ বিশ্বের সেরা ইভেন্টগুলির একটি অফার করে৷ Bet365 লাইনের একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য হল ইভেন্টের একটি বড় তালিকা। একই সময়ে, বুকমেকার তার প্রধান পণ্যের একটি উল্লেখযোগ্য অংশ নিজেই উত্পাদন করে এবং প্রায়শই অন্যান্য ব্র্যান্ডের জন্য একটি মানদণ্ড উপস্থাপন করে।

1xBet


একবার রাশিয়ান-ভিত্তিক অফলাইন বুকমেকার হওয়ার পরে, 1xBet সারা বিশ্বের সবচেয়ে প্রভাবশালী অনলাইন স্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে একটি হয়ে উঠেছে। কোম্পানিটি বাংলাদেশসহ পঞ্চাশটিরও বেশি দেশে কাজ করে, যেখানে নিয়মিত গ্রাহকের সংখ্যা অর্ধ মিলিয়নের বেশি। ব্র্যান্ডটি তার ক্রিয়াকলাপকে স্বচ্ছ এবং আইনী করে তুলেছে, কুরাকাও কর্তৃপক্ষ দ্বারা লাইসেন্সপ্রাপ্ত তার বেটিং পরিষেবাগুলি অফার করে৷

1xBet-এর একগুচ্ছ অনলাইন বেটিং বৈশিষ্ট্য রয়েছে: প্রতিদিনের ভিত্তিতে হাজারের বেশি ইভেন্ট, ঐতিহ্যগত এবং আরও বিদেশী ধরনের খেলাধুলার জন্য উপলব্ধ। তাছাড়া, আপনি কলেজ বাস্কেটবল লীগ বা বুলগেরিয়ার তৃতীয় ফুটবল লিগের মতো অনেক অজনপ্রিয় এবং ছোট লিগ দেখতে পাবেন। আপনি যদি স্পোর্টস বাজি ধরে ক্লান্ত হয়ে পড়েন, তাহলে আপনি মর্যাদাপূর্ণ পুরস্কারের পরবর্তী বিজয়ী কে হবেন, কে রাষ্ট্রপতি নির্বাচিত হবেন, মহাকাশ ফ্লাইট এবং এমনকি পরবর্তী পোপ কে হবেন সে সম্পর্কে ভবিষ্যদ্বাণী করতে পারবেন।

Melbet

Melbet ২০১২ সাল থেকে কাজ করছে এবং তারপর থেকে অনেক দেশে দুর্দান্ত সাফল্য পেয়েছে, সত্যিকারের আন্তর্জাতিক বুকমেকার হয়ে উঠেছে। ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপটি ৫০ টিরও বেশি ভাষায় উপলব্ধ। বাংলাদেশী খেলোয়াড়রা প্রায়শই এই অনলাইন বেটিং সাইটটি বেছে নেয় কারণ এটিতে সেরা বাজির সম্ভাবনা এবং প্রতিদিন বাজি ধরার জন্য শত শত ইভেন্ট রয়েছে।

যে কেউ ১ ক্লিকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারে এবং স্থানীয় টাকাকে মুদ্রা হিসাবে ব্যবহার করতে পারে। একটি প্রোমো কোড থাকলে, আপনি অন্যান্য পুরস্কারের পাশাপাশি একটি বিশেষ বোনাসও সক্রিয় করতে পারবেন, যা MelBet এর কাছে প্রচুর পরিমাণে রয়েছে। কোরাকাও লাইসেন্সের অধীনে কাজ করায় কোম্পানির বৈধতা নিয়েও প্রশ্ন তোলা যায় না।

LineBet

এই কোম্পানিটি ২০১৯ সালে তৈরি করা হয়েছিল। এই সময়ের মধ্যে, এটি নিজেকে সবচেয়ে প্রতিশ্রুতিশীল বুকমেকারদের একজন হিসাবে প্রতিষ্ঠিত করেছে। এই তালিকার বেশিরভাগ অনলাইন বেটিং সাইটের মতো, Linebetও একটি অনলাইন ক্যাসিনো হিসাবে কাজ করে। বাজির উচ্চ সম্ভাবনা ছাড়াও, বুকমেকারের প্রচুর ইভেন্ট এবং বাজির ধরন সহ একটি বিস্তৃত লাইন রয়েছে। Linebet তার লাইভ বেটিং বিকল্পগুলির জন্য সবচেয়ে বেশি পরিচিত, যা তিনটি ভিন্ন উপশ্রেণীতে উপস্থাপিত হয়েছে:

MostBet

MostBet ২০০৯ সাল থেকে তার পরিষেবাগুলি অফার করে চলেছে। এর অফিসিয়াল ওয়েবসাইটটি ৪৬টি ভাষায় পাওয়া যায়, যা আন্তর্জাতিক বাজারে এর ফোকাস দেখায়। ডিজাইনটি বেশ সহজ এবং সংক্ষিপ্ত, অপ্রয়োজনীয় উপাদান দিয়ে ওভারলোড করা নয়।

ইভেন্টের উপর নির্ভর করে বাজি ধরার সম্ভাবনা পরিবর্তিত হয়: বড় ইভেন্ট এ ঐতিহ্যগতভাবে আরও অনুকূল সম্ভাবনা থাকে। গড়ে, এদেরকে মাঝারি হিসাবে বিবেচনা করা যেতে পারে। বেটিং লাইনটি খুব কমই সমৃদ্ধ: বুকমেকার ২০টির মতো স্পোর্টস অফার করে। এই বুকমেকারের সবচেয়ে উল্লেখযোগ্য সুবিধা হল এর ভাল খ্যাতি, দ্রুত অর্থপ্রদান, বড় বেটিং সীমা এবং পেশাদার গ্রাহক সহায়তার উপলব্ধতা।

BetWinner

BetWinner হল বেশ জনপ্রিয় কিন্তু তরুণ এবং সমৃদ্ধ বুকমেকার যেটি ২০১৮ সালে বাজারে এসেছে। বাংলাদেশী বেটাররা BetWinner কে অনেক পছন্দ করে বলে মনে হচ্ছে, এই কারণেই বুকমেকার বিভিন্ন বিষয়ভিত্তিক চার্টে নিয়মিতভাবে শীর্ষ অবস্থানে রয়েছে। স্পোর্টস বেটের ভক্তরা ইভেন্ট এবং লাইনের একটি সমৃদ্ধ নির্বাচনের পাশাপাশি বাজি ধরার দুর্দান্ত সম্ভাবনার প্রশংসা করবে।

অফার করা খেলাগুলির মধ্যে, আপনি ঘোড়দৌড়, একটি ক্রিকেট ম্যাচ, ফুটবল, বাস্কেটবল এবং এস্পোর্টস এবং ভার্চুয়াল স্পোর্টস সহ আরও কয়েক ডজনের উপর বাজি ধরতে পারবেন। এছাড়াও, আপনি আপনার টাকা জমা দিতে এবং তা রূপান্তর না করেই উত্তোলন করতে পারবেন, কারণ Betwinner এর কাছে উপলব্ধ মুদ্রার মধ্যে রয়েছে টাকা।

BetBuzz365

BetBuzz365 একটি স্থানীয়ভাবে জনপ্রিয় ব্র্যান্ড যা একচেটিয়াভাবে ভারতীয় এবং বাংলাদেশী খেলোয়াড়দের গ্রহণ করে থাকে। BetBuzz365 কে স্থানীয় বাজারের দিকে সেরা ক্রিকেট ভিত্তিক বেটিং সাইটগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়। যদিও ব্র্যান্ডটির বৈচিত্র্যের দিক থেকে সবচেয়ে খারাপ স্পোর্টসবুক রয়েছে। BetBuzz365-এ টেনিস, সকার এবং ক্রিকেট হল একমাত্র খেলা যা অনলাইন বাজির জন্য উপলব্ধ।

TakaBet

ব্র্যান্ডের নাম অনুসারে, TakaBet হল একটি বাংলাদেশ-ভিত্তিক জুয়া এবং বাজির সাইট যেখানে ভালো বোনাস এবং আর্কেড গেম বা ভার্চুয়াল স্পোর্টসের মতো অতিরিক্ত সুবিধা রয়েছে। সামগ্রিকভাবে, ওয়েবসাইটটিতে আমাদের সকলের প্রয়োজনীয় এবং পছন্দের সবকিছু রয়েছে: প্রধান খেলাধুলা সহ একটি ভাল স্পোর্টসবুক, চব্বিশ ঘন্টা লাইভ গ্রাহক সহায়তা (লাইভ চ্যাট সহ), একটি বৈধ লাইসেন্স এবং একটি উত্তেজনাপূর্ণ বোনাস প্রোগ্রাম রয়েছে।

নিবন্ধনটি বেশ সহজ: আপনি আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যবহার করে সাইন আপ করতে পারবেন। বুকমেকারের স্থানীয় প্রকৃতির পরিপ্রেক্ষিতে, বাংলাদেশিরাও অর্থ রূপান্তর বা অতিরিক্ত চার্জ নিয়ে কোনো অসুবিধার সম্মুখীন হবেন না। TakaBet এর আরেকটি দুর্দান্ত বৈশিষ্ট্য হল এর রেফারেল প্রোগ্রাম, যা আপনাকে অন্য লোকেদের আমন্ত্রণ জানানোর মাধ্যমে বোনাস পেতে দেয়।

Crickex

Crickex কে প্রায়ই ভারত, বাংলাদেশ এবং পাকিস্তানের সেরা ক্রিকেট বেটিং সাইট হিসাবে বর্ণনা করা হয়। অনলাইন ক্যাসিনো গেমগুলির সাথে একটি শালীন স্পোর্টসবুকক একত্রিত করার মাধ্যমে, ব্র্যান্ডটি অবশ্যই আপনার মনোযোগ পাওয়ার যোগ্য। কুরাকাও কর্তৃপক্ষ দ্বারা লাইসেন্সপ্রাপ্ত, কোম্পানিটিকে বিশ্বাস করা যেতে পারে। কোন রূপান্তর ক্ষতি এড়াতে নিবন্ধন করার সময় একটি ডিফল্ট মুদ্রা হিসাবে বিডিটি নির্বাচন করুন।

ওয়েবসাইটটি নিজেই খুবই মনোরম, ডিজাইনটি স্বজ্ঞাত এবং আরামদায়কভাবে ব্যবহারের অনুমতি দেয়। অনেক স্থানীয় বুকমেকারদের মতোই, Crickex ক্রিকেট বাজির উপর ফোকাস করে। একই সময়ে, প্রাসঙ্গিক ইভেন্ট এবং লাইভ বেটিং বিকল্পগুলির সাথে মুষ্টিমেয় স্পোর্টসবুকেও পিছিয়ে নেই।

বাংলাদেশে বেটিং সাইটগুলিতে সাইন আপ করা
আপনি অনলাইনে বাজি ধরা শুরু করার আগে সাইন আপ করা একটি আবশ্যক পদক্ষেপ। বেশিরভাগ বেটিং সাইটগুলি অ্যাকাউন্ট তৈরি করার একাধিক উপায় অফার করে, কিন্তু তাদের কোনোটিই ১০ মিনিটের বেশি সময় নেয় না। এখানে সবচেয়ে জনপ্রিয় ধরনের নিবন্ধন রয়েছে যা আপনি দেখতে পাবেন:

এক ক্লিকে দ্রুত নিবন্ধন। কিছু বেটিং সাইটের এক-ক্লিক নিবন্ধন বিকল্প রয়েছে, যেখানে আপনাকে আপনার দেশ এবং মুদ্রার চেয়ে অন্য কোন বেশি তথ্য প্রবেশ করাতে হবে না। এর পরে, ওয়েবসাইটটি আপনাকে আপনার ব্যক্তিগত ব্যবহারকারী নাম এবং তৈরি করা পাসওয়ার্ড দেবে, যা আপনি পরে পরিবর্তন করতে পারবেন।

ফোন নম্বর। এখানে, আপনাকে যা করতে হবে তা হল আপনার ফোন নম্বর এবং একটি নিশ্চিতকরণ কোড প্রদান করা, এবং আপনি এগিয়ে যেতে পারবেন।

ইমেইল। বেশিরভাগ লোক এই ধরনের নিবন্ধন বেছে নেয় কারণ এটির জন্য ব্যাপক পরিমান ব্যক্তিগত তথ্য প্রয়োজন যা আপনাকে পরে প্রদান করতে হবে না। ইমেলের মাধ্যমে সাইন আপ করার সময়, আপনাকে আপনার পুরো নাম, অঞ্চল, মুদ্রা, ফোন নম্বর এবং পাসওয়ার্ডও নির্দেশ করতে হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যম। সাইন আপ করার আরেকটি উপায় হলো আপনার সামাজিক মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে সাইন আপ করা। অনুগ্রহ করে মনে রাখবেন যে বুকমেকার শুধুমাত্র ইতিমধ্যেই শেয়ারকৃত সর্বজনীন তথ্য ব্যবহার করবে এবং আপনার পাসওয়ার্ড বা অন্যান্য সুরক্ষিত বিবরণে্র অ্যাক্সেস পাবে না।

মনে রাখবেন যে একবার আপনার বেটিং অ্যাকাউন্ট তৈরি হয়ে গেলে, আপনাকে এই তথ্য নির্দেশ করে আপনার যেকোনো নথির একটি ফটো বা কপি পাঠিয়ে আপনার পরিচয় এবং বয়সের প্রমাণ প্রদান করতে হতে পারে। অনলাইন বেটিং সাইটগুলিকে নিশ্চিত করতে হবে যে আপনি ইতিমধ্যেই অনলাইন বেটিং বা জুয়া খেলায় অংশগ্রহণ করার জন্য আইনি বয়সের পূর্ণতা পেয়েছেন৷

বাংলাদেশের অনলাইন বেটিং সাইট থেকে শীর্ষ বোনাস ও অফারসমূহ
আপনি কি কখনও ভেবে দেখেছেন কেন প্রতিটি একক বুকমেকার বোনাস নিয়ে এত জোরে সোরে কাজ করে? ভাল, বেটাররা এগুলো পছন্দ করে এবং ব্যবহার করে, যদিও তাদের জন্য বাজি রাখা প্রায়শই কঠিন হয়। এছাড়াও, বোনাস প্রতিটি পন্টারের জন্য একটি দুর্দান্ত সুবিধা। উপরে তালিকাভুক্ত সকল বেটিং সাইটগুলিতে তাদের বোনাস প্রোগ্রাম রয়েছে যাতে বিভিন্ন ধরণের পুরস্কার রয়েছে। এই বুকমেকারদের মধ্যে কোনটি সবচেয়ে অনুকূল বোনাস এবং প্রোমো নিয়ে গর্ব করে তা খুঁজে বের করতে নিচের বিস্তারিত পড়তে থাকুন।

Bet365 বোনাস

তর্কাতীতভাবে সেরা অনলাইন বেটিং সাইট এবং নিঃসন্দেহে সবচেয়ে জনপ্রিয়, Bet365 এর গ্রাহকদের পুরস্কৃত করার ক্ষেত্রে সর্বোচ্চ মানদন্ড পার করেছে। কোম্পানির বোনাস এবং প্রোমোর একটি বিস্তৃত তালিকা রয়েছে, যার মধ্যে আপনি আপনার পছন্দগুলি খুঁজে পেতে পারেন:

স্বাগত বোনাস। এটি একটি নিয়মিত স্বাগত অফার যা নতুনদের পুরস্কৃত করে থাকে। কমপক্ষে ১০ ডলার ডিপোজিটের জন্য ৩০ ডলার পর্যন্ত বোনাস (বা নিবন্ধের সময় বিডিটি এর সমতুল্য) আপনাকে একটি নিরাপদ বাজি রাখার অভিজ্ঞতা নিশ্চিত করবে। বেট বুস্টার। এই অফার প্রতিযোগিতামূলক সম্ভাবনাকে আরও বেশি অনুকূল করে তুলবে। বুস্টার সম্পর্কে দুর্দান্ত জিনিসটি হ’ল এটি কার্যত যে কোনও খেলার জন্যই উপলব্ধ। কিছু খেলাধুলার জন্য বিশেষ অফার। এখন পর্যন্ত, Bet365 ঘোড়দৌড়, সকার, টেনিস, বেসবল এবং অন্যান্যদের জন্য অতিরিক্ত বোনাস অফার করে থাকে। আপনি বোনাসের সম্পূর্ণ তালিকা দেখতে পারবেন এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইটে তাদের প্রতিটি বোনাস সম্পর্কে আরও পড়তে পারবেন। শর্তাবলী পড়ার সময় সতর্কতা অবলম্বন করুন এবং মনে রাখবেন যে এগুলি পরিবর্তন হতে পারে, যা বুকমেকার আপনাকে জানাবে।

IxBet বোনাস


এই বুকি প্রোমোর ক্ষেত্রে তার সমৃদ্ধ অফারগুলির জন্য পরিচিত। 1xBet এর সকল বোনাস বিভিন্ন বিভাগে বিভক্ত করা যেতে পারে:

  • প্রথম ডিপোজিট বোনাস অফার। কোম্পানি প্রথম ডিপোজিটের জন্য একটি ম্যাচ বোনাস হিসেবে ১২০০০ টাকা পর্যন্ত বোনাস দেয়;
  • অন্যান্য ডিপোজিট বোনাস অফার। প্রতি বুধবার এবং শুক্রবার, কোম্পানির ডিপোজিটের জন্য বিশেষ শর্ত রয়েছে (১০০% থেকে ১০০০০ টাকা পর্যন্ত ডিপোজিট বোনাস);
  • নগদ অর্থ ফেরত। আপনি ক্যাশব্যাক হিসাবে আপনার ডিপোজিটের ৩০% ছাড় পেতে পারেন এবং এটি কোম্পানির ভিআইপি সদস্যপদে যোগদানের পরেও পেতে পারেন;
  • বিশেষ প্রোমো। 1xBet-এর অনলাইনে স্পোর্টস বাজির জন্য প্রচুর প্রোমো রয়েছে যা নিয়মিত আপডেট করা হচ্ছে। উদাহরণস্বরূপ, এর জন্য আপনাকে একটি নির্দিষ্ট দলে বাজি রাখতে বা অভ্যন্তরীণ লটারিতে অংশ নিতে হতে পারে;
  • এক্সক্লুসিভ প্রোমো। এর মধ্যে রয়েছে একটি বোনাস বীমা বাজি, জন্মদিনের উপহার, দুর্ভাগ্যজনক বাজির রানের জন্য একটি সান্ত্বনা পুরস্কার ইত্যাদি।
  • আপনি দেখতে পাচ্ছেন, খেলোয়াড়দের পুরস্কৃত করার ক্ষেত্রে 1xBet সত্যিই একটি ভালো কোম্পানি। আবার, প্রোমো অফারের পুরো তালিকা তাদের সাইট এবং মোবাইল অ্যাপেও পাওয়া যায়।

Melbet বোনাস


Melbet-এর প্রোমোগুলি 1xBet-এর মতোই। যাইহোক, কোম্পানির ভেতরে খুব আকর্ষণীয় অনেক কিছু আছে, যেমন:

  • নিয়মিত স্বাগত বোনাস। প্রথম ডিপোজিটের জন্য একটি পুরস্কার সহ একই পুরানো স্বাগত প্যাকেজ;
  • রিলোড বোনাস। ৪৫০০ টাকা পর্যন্ত জমা দিয়ে আপনার বাজির অর্ধেক পরিমাণ পাবেন। একটি বাজি হারার ক্ষেত্রে, আপনাকে ৪৫০০ টাকা পর্যন্ত একটি বিনামূল্যের বাজি দেওয়া হবে৷
  • Melbet বিশেষ প্রোমো। বুকমেকার ১০০ বেটের জন্য ফেরত, সঞ্চয়কারী, বোনাস এবং আরও অনেক কিছু অফার করে। এছাড়াও, Melbet প্রতিদিনের প্রোমোগুলিতে ডিভাইস এবং আসল অর্থের প্রতিযোগিতাও অফার করে।
  • বিনামূল্যের বাজি। আপনি একটি ম্যাচে ফ্রি বাজি হিসাবে ২৫০০ টাকা পাওয়ার যোগ্য৷
  • প্রোমো কোডগুলি প্রতিটি বাজির জন্য দেওয়া পয়েন্টগুলির জন্য ট্রেড করার সুযোগ রয়েছে। অন্যান্য বিষয়ের মধ্যে, আপনি ইস্পোর্টস ইভেন্টগুলির জন্য একটি বোনাস ক্যালেন্ডারও খুঁজে পেতে পারেন।

LineBet বোনাস

লাইনবেটের একটি ভাল বোনাস প্রোগ্রাম রয়েছে কারণ এটি একটি দুর্দান্ত খ্যাতিবান স্বনামধন্য বুকমেকারের মধ্যে একটি। এটি শুধুমাত্র জায়গার প্রতি আকর্ষণই বাড়ায় না বরং এটি গ্রাহকদের খেলার অনুপ্রেরণাতেও অবদান রাখে। নিচে দেওয়া বোনাসগুলি রয়েছে:

  • প্রথম ডিপোজিটের জন্য স্বাগত বোনাস। প্রথম ডিপোজিট বোনাস মানে ১২০০০ টাকা পর্যন্ত ম্যাচ পুরস্কার। অফারটি শুধুমাত্র একটি সঞ্চয়কারী বাজির সাথে কাজ করে (৩ বা তার বেশি ইভেন্ট) এবং x৫ এর বাজির মাঝে রয়েছে;
  • সঞ্চয়কারী পুরস্কার। বুকমেকার প্রতি এক দিনে সংঘটিত হাজার হাজার উত্তেজনাপূর্ণ ইভেন্টের মধ্যে সঞ্চয়কারী বাজির জন্য বর্ধিত সম্ভাবনার প্রস্তাব দেয়;
  • নগদ অর্থ ফেরত। এটি আপনাকে বাজির কিছু পরিমাণ ফেরত পেতে দেয়। বুকি প্রতি সপ্তাহে আপনার বাজির মোট যোগফল থেকে ৩% পর্যন্ত অর্থ প্রদান করে থাকে;
  • বীমা। এই বৈশিষ্ট্যটি পন্টারদের তাদের বাজি সম্পূর্ণ বা আংশিকভাবে বীমা করতে দেয়। সম্ভাবনার উপর নির্ভর করে, বীমার মূল্য পরিবর্তিত হতে পারে;
  • অগ্রিম বাজি। এটি একটি অনন্য লাইনবেট বৈশিষ্ট্য যা আপনাকে বাজির পরিমাণের উপর নির্ভর করে অতিরিক্ত বাজি রাখার অনুমতি দেয়। অগ্রিম বাজির পরিমাণ আপনার বাজি স্লিপে প্রদর্শিত হয়।

Betwinner বোনাস

উপরে বর্ণিত বুকমেকারদের মতই, Betwinner-এর প্রোমো নীতিতেও অনেক অনুরূপ বোনাস রয়েছে। সুতরাং, আপনি এই ধরনের অফার পাবেন:

  • স্বাগত বোনাস। আপনার প্রথম ডিপোজিটে ১০০% এবং Jeton এবং AstroPay-এর মাধ্যমে অর্থপ্রদানের জন্য ২৫% বোনাস পাবেন;
  • ক্যাশব্যাক। ভিআইপি প্রোগ্রামে যোগদানকারী ব্যবহারকারীদের জন্য সাপ্তাহিক ৩% ক্যাশব্যাক এবং একটি বিশেষ অফার রয়েছে;
  • Betwinner বিশেষ অফার। এক্সপ্রেস বেট, জন্মদিনের উপহার, বীমা বাজি, একত্রীকরণ পুরষ্কার, প্রতি বৃহস্পতিবার এর ডিপোজিট বোনাস এবং আরও অনেক কিছুর জন্য আরও ভাল সম্ভাবনা রয়েছে।
  • বোনাস পাওয়ার জন্য, আপনার একটি সক্রিয় অ্যাকাউন্ট থাকতে হবে, আপনার প্রোফাইলে আপনার ব্যক্তিগত ডেটা কোম্পানিকে প্রদান করতে হবে এবং ১ থেকে ১০০০০ টাকা জমা করতে হবে।

MostBet

বোনাস অনুসারে, MostBet সবচেয়ে উন্নত বুকমেকারদের মধ্যে একটি। কোম্পানী অন্যদের তুলনায় আরো এগিয়ে গেছে এবং প্রায় সব ধরনের বোনাস এবং প্রোমো আছে। বলা হচ্ছে, MostBet এ নিম্নলিখিত অফারগুলি রয়েছে:

  • স্বাগত বোনাস। যে কেউ সাইন আপ করার পর থেকে সাত দিনের মধ্যে একটি ম্যাচের প্রথম ডিপোজিট বোনাস পেতে পারেন। বোনাসের শর্তে উল্লিখিত সর্বাধিক পরিমাণ হল.২৫০০০ টাকা, বাজির পরিমাণ শুধুমাত্র সঞ্চয়কারী বাজির জন্য x৫ হবে;
  • বিশ্বস্ততা প্রোগ্রাম। কৃতিত্বগুলি প্রাপ্ত করুন এবং ফ্রি বেট পেয়ে স্ট্যাটাসকে সমতল করুন;
  • বর্ধিত সম্ভাবনা। একটি স্লিপে যত বেশি বাজি যুক্ত করা হবে আপনার বর্ধিত সম্ভাবনার শতাংশ তত বেশি হবে;
  • জন্মদিনের কেক। আপনার জন্মদিনে বুকমেকার আপনাকে একটি বিশেষ উপহার দেবে। মনে রাখবেন এটি পাওয়ার জন্য, আপনার অ্যাকাউন্টটি এক মাস বা তার বেশি বয়সের হতে হবে, যখন মোট বাজির পরিমাণ কমপক্ষে ১০০০ টাকা হতে হবে;
  • বাইব্যাক। এই বৈশিষ্ট্যটি বেটকারীদের চলমান ইভেন্টে রাখা অর্থ ফেরত পেতে অনুমতি দেয়;
  • আপনার বন্ধুদের আমন্ত্রণ জানান এবং অর্থ উপার্জন করুন। আমন্ত্রিত ব্যক্তিরা যত বেশি বাজি ধরবে, রেফারার তত বেশি লাভ পাবে।
  • তালিকাভুক্ত বোনাস অফারগুলি ছাড়াও, MostBet এর একটি বীমা বাজি রয়েছে, সঞ্চয়কারীদের জন্য বুস্টার, সেইসাথে প্রতি শুক্রবার (৪৫০০ টাকা পর্যন্ত পরিমাণের জন্য) একটি ম্যাচ বোনাস রয়েছে।

BetBuzz365 বোনাস

বুকমেকাররা এত উদারভাবে বোনাস অফার করে এমন একটি উচ্ছ্বাসের মধ্যে, কখনও কখনও আমরা এমন একটি ওয়েবসাইটের সাথে ধাক্কা খাই যেটি তার নিজস্ব বোনাস প্রোগ্রাম চালু করেনি বা এখনও চালু করেনি। BetBuzz365 হল একটি বুকির উদাহরণ যে বোনাস ছাড়াই ঠিকঠাক কাজ করে। যাইহোক, আমরা সবাই একমত হতে পারি যে এটি নিশ্চিতভাবে এর আকর্ষণ হ্রাস করে। আপনি যদি বোনাস সম্পর্কে এতটা পছন্দ নাও করেন তবে এটি এখনও একটি ভালো সাইট হতে পারে বাজি রাখার জন্য।

  • TakaBet বোনাস
    এটি এমন একটি বুকমেকারদের কাছে ফিরে আসা যারা বোনাসের সাথে আর অপরিচিত নয়, TakaBet জানে কিভাবে তার গ্রাহকদের পুরস্কার দিতে হয়। বোনাসগুলির মধ্যে, আপনি এখানে পাবেন:
  • স্বাগত বোনাস। বেশিরভাগ স্পোর্টসবুক থেকে ভিন্ন, কোম্পানিটি ক্রিকেট বেটিং, ঘোড়দৌড় এবং অন্যান্য খেলার জন্য ১৫০% বিশেষ স্বাগত পুরস্কার প্রদান করে;
    সাপ্তাহিক ক্যাশব্যাক। খেলোয়াড়রা বাজিতে রাখা মোট পরিমাণ থেকে ১০% পর্যন্ত ছাড় পেতে পারে। আপনার ভিআইপি স্তর যত বেশি হবে, আপনি তত বেশি ক্যাশব্যাক আশা করতে পারবেন;
    আমন্ত্রিত-আমন্ত্রনকারী বোনাস। এর রেফারেল প্রোগ্রামের অংশ হিসাবে, TakaBet আমন্ত্রিত এবং আমন্ত্রনকারী উভয়কেই ১০০ টাকা দেয়;
    জন্মদিনের উপহার। আপনার ভিআইপি স্ট্যাটাসের উপর নির্ভর করে, আপনি আপনার জন্মদিনে ৬০০০০টাকা পর্যন্ত দাবি করতে পারবেন। মনে রাখবেন এটি পেতে, আপনাকে অবশ্যই আপনার জন্মদিনের ৬০ দিনের মধ্যে কমপক্ষে দশটি ডিপোজিট করতে হবে। ২x এর বাজি বেশ যুক্তিসঙ্গত শোনায়।
    অনুগ্রহ করে মনে রাখবেন যে প্রতিটি বোনাসের নিজস্ব “প্রোমো তারিখ” রয়েছে, যা মূলত এর বৈধতার সময়সীমা নির্ধারণ করে।

Crickex বোনাস

একটি সমানভাবে ডেমেড বুকমেকার এবং অনলাইন ক্যাসিনো হওয়ার কারণে, Crickex-এর বোনাস প্রোগ্রামে উভয়ের জন্য বেশ চমৎকার অফার রয়েছে। অনলাইন স্পোর্টস বেটিং উত্সাহীরা নিম্নলিখিত পুরষ্কারগুলিকে আকর্ষণীয়ভাবে দেখতে পাবেন:

  • রেফারেল প্রোগ্রাম। আপনার বন্ধুকে আমন্ত্রণ জানান এবং দুই জনই ২০০টাকা পান। এটি দাবি করার জন্য, আমন্ত্রিত ব্যক্তিকে কমপক্ষে ১০০০ টাকা জমা দিতে হবে এবং মোট ৫০০০ টাকার বাজি রাখতে হবে, তখন আমন্ত্রিতদের জন্য বাজি ১০x পর্যন্ত যোগ হবে;
  • সাপ্তাহিক পুরস্কার। Cricex এ বাজি রাখুন এবং টিকিট পান। প্রতি ১০০০ টাকার বাজির জন্য, আপনি ১ টি টিকিট পাবেন। আপনার কাছে যত বেশি টিকিট থাকবে, আপনার সপ্তাহের চূড়ান্ত পুরস্কার পাওয়ার সম্ভাবনা তত বেশি হবে;
  • জন্মদিনের উপহার। আপনি যদি গত ৯০ দিনের জন্য সর্বমোট কমপক্ষে ৫০০০ টাকা জমা করে থাকেন, তাহলে আপনি ১০x বাজির সাথে ১০০০ টাকা জন্মদিন বোনাস পাওয়ার যোগ্য।
  • বুকমেকার তাদের সময়কালের উপর নির্ভর করে বোনাসগুলি চিহ্নিত করে: এটি দীর্ঘমেয়াদী বা স্বল্পমেয়াদী অফার হতে পারে।

বাংলাদেশী গ্রাহকদের জন্য ডিপোজিট করার পদ্ধতি

আপনি ইতিমধ্যেই জানেন যে, প্রচুর পরিমাণে ডিপোজিট এবং উত্তোলনের পদ্ধতি যে কোনও ভাল স্পোর্টস বেটিং সাইটের একটি অবিচ্ছেদ্য অংশ। বেটারদের অধিকাংশই ই-ওয়ালেট পছন্দ করে কারন, এরা অনেক সুবিধাজনক এবং দ্রুত। নীচে, আপনি বাংলাদেশী গ্রাহকদের মধ্যে সবচেয়ে বিস্তৃত কিছু পেমেন্ট সিস্টেমের একটি সংক্ষিপ্ত বিবরণ খুঁজে পেতে পারেন।

Skrill

Skrill হল একটি পেমেন্ট সিস্টেম যা আপনাকে শুধুমাত্র আপনার ইমেল ঠিকানা দিয়ে অর্থ স্থানান্তর করতে দেয়। সিস্টেমটি বিপুল সংখ্যক অনলাইন ক্যাসিনো, আইনি বেটিং সাইট, সেইসাথে eBay এবং অন্যান্য অনেক ইন্টারনেট প্ল্যাটফর্মক সহযোগিতা করে। এখন পর্যন্ত, বিশ্বের প্রায় ২০০টি দেশের ৩৫ মিলিয়নেরও বেশি মানুষ স্ক্রিল ব্যবহার করে। এছাড়াও, এই ই-ওয়ালেট ৪০ ধরনের মুদ্রার সাথে কাজ করে।

বিকাশ

এটি হল সবচেয়ে জনপ্রিয় বাংলাদেশী পেমেন্ট সিস্টেম, যা প্রথম ২০১১ সালে চালু করা হয়েছিল এবং তারপর থেকে এখন পর্যন্ত প্রতিদিন ৫ মিলিয়নেরও বেশি লেনদেন প্রক্রিয়া করা হয়েছে। বিকাশের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, দেশের জনসংখ্যার এক-চতুর্থাংশই এর পরিষেবা ব্যবহার করে। এর গ্রাহকদের একটি উচ্চ অনুপাত এটিকে অনলাইন বেটিং ডিপোজিটের জন্য ব্যবহার করে, যে কারণে আপনি প্রায়শই এটি বাংলাদেশী-ভিত্তিক বেটিং সাইটগুলিতে খুঁজে পেতে পারেন।

নগদ

নগদ আরেকটি বাংলাদেশী ডিজিটাল আর্থিক সেবা হিসেবে কাজ করছে। বিকাশের বিপরীতে, নগদ একটি প্রাইভেট কোম্পানি নয়, এটি দেশের মন্ত্রণালয়ের অংশ হিসেবে কাজ করে। বাংলাদেশীদের মধ্যে জনপ্রিয়তার দিক থেকে, উপরে উল্লিখিত বিকাশের পরেই নগদ দ্বিতীয় স্থানে রয়েছে। ৪ বছরেরও বেশি সময় ধরে কাজ করে আসছে, সিস্টেমটি দ্রুত এবং সহজে অনলাইন লেনদেনের অনুমতি দেয়।

Webmoney

২০ শতকের শেষে রাশিয়ায় প্রথম চালু হওয়া ওয়েবমানি এখন একটি আন্তর্জাতিক ই-ওয়ালেট, যা বাংলাদেশীরা সক্রিয়ভাবে ব্যবহার করে। ওয়েবমানি ব্যবহারকারীরা বিভিন্ন বৈশ্বিক মুদ্রায় বিভিন্ন ওয়ালেট তৈরি করতে পারে। কম বিধিনিষেধ সহ বিস্তৃত পরিসরের পরিষেবাগুলি ব্যবহার করার জন্য, প্রতিটি Webmoney গ্রাহক অনলাইন যাচাই কেন্দ্রে বর্ধিত ব্যক্তিগত তথ্য প্রদান করে একটি অভ্যন্তরীণ পাসপোর্ট পেতে পারেন।

AstroPay

AstroPay আন্তর্জাতিক স্তরের একটি উচ্চ-চাহিদার ইলেকট্রনিক ওয়ালেট, যা এর ব্যবহারকারীদের যেকোনো ধরনের ইন্টারনেট কেনাকাটার জন্য অর্থ প্রদান করতে, অন্যদের কাছে অর্থ স্থানান্তর করতে বা সিস্টেমের মধ্যে রাখতে দেয়। আপনি যদি AstroPay-কে ক্রিকেট বেটিং সাইট বা অন্যান্য বেটিং সাইটগুলির জন্য প্রধান জমা পদ্ধতি হিসাবে ব্যবহার করতে চান, তাহলে অর্থপ্রদানের সীমা বাড়ানোর জন্য আপনাকে আপনার অ্যাকাউন্ট যাচাই করতে হতে পারে। AstroPay-এর সবচেয়ে বড় সুবিধাগুলির মধ্যে একটি হল এর বহুমুখিতা, কারণ এই পেমেন্ট সিস্টেমটি বেশিরভাগ বেটিং সাইটেই উপলব্ধ।

পারফেক্ট মানি

পারফেক্ট মানি হল একটি জনপ্রিয় পেমেন্ট সিস্টেম যার চাহিদা তাদের কাছে রয়েছে যারা বেনামী এবং ন্যূনতম সীমাবদ্ধতার প্রশংসা করেন। এর মানে হল যে কোনও তৃতীয় পক্ষ ব্যবহারকারীর তহবিলগুলিতে অ্যাক্সেস পেতে সক্ষম হবে না, যখন যুক্তিসঙ্গত কমিশন লোকেদের বাজেটে্র ন্যূনতম ক্ষতি সহ তহবিল স্থানান্তর করার অনুমতি দেয়, যা বিশেষ করে বেটিং সাইট লেনদেনের ক্ষেত্রে সত্য। PM-এ উপলব্ধ ই-মুদ্রার তালিকায় বিডিটি সহ ৭০টিরও বেশি মুদ্রা রয়েছে।

Sticpay

আন্তর্জাতিক পেমেন্ট সিস্টেম এবং ই-ওয়ালেট SticPay অনেক দেশে ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বাংলাদেশ সহ দক্ষিণ এশিয়ায় ধীরে ধীরে জনপ্রিয়তা লাভ করছে। SticPay এর মূল সুবিধা হল:

  • বিশ্বজুড়ে ব্যবহারকারীদের মধ্যে দীর্ঘস্থায়ী খ্যাতি;
  • অনুকূল ফি এবং চার্জ;
  • দ্রুত লেনদেন;
  • পেশাদার গ্রাহক সমর্থন
  • নগদ অর্থ ফেরত;
  • বিশ্বব্যাপী উপস্থিতি।
  • নির্দিষ্ট আইনি বেটিং সাইটের জন্য একচেটিয়া ক্যাশব্যাক শর্ত Sticpay কে বাংলাদেশী পান্টারদের জন্য আরও আকর্ষণীয় বিকল্প করে তোলে। SticPay-এর প্রতিটি অংশীদার ওয়েবসাইটে ক্যাশব্যাক শতাংশ দিইয়ে নির্দেশিত হয়।

uPay

uPay হল একটি বাংলাদেশী পেমেন্ট সিস্টেম যা তার ব্যবহারকারীদের দ্রুত এবং নিরাপদ অনলাইন লেনদেন করার অনুমতি দিয়ে ডিজিটাল পেমেন্ট পরিষেবা প্রদান করে। ব্র্যান্ডটির আন্ড্রয়েড এবং আইওএস ডিভাইসের জন্য উপলব্ধ একটি ভালো গুণমানের মোবাইল অ্যাপ রয়েছে। আপনার অর্থপ্রদানের নিরাপত্তার জন্য বিল্ট-ইন ব্লকচেইন প্রযুক্তি, সেইসাথে বহু-পদক্ষেপ প্রমাণীকরণ দ্বারা নিশ্চিত করা হয়। uPay সম্পূর্ণরূপে বাংলাদেশী ব্যবহারকারীদের জন্য অভিযোজিত: বেটিং সাইট লেনদেন ছাড়াও, তারা তাদের বিল, ট্রাফিক জরিমানা, বীমা এবং অন্যান্য পেমেন্ট পরিষেবা ব্যবহার করতে পারে।

বাংলাদেশী বেটাররা কোন খেলা পছন্দ করে?

ঐতিহাসিকভাবে, বাংলাদেশিদের ঘোড়দৌড়ের প্রতি অনুরাগ রয়েছে, যে কারণে এটি দেশের একমাত্র বৈধ বাজি খেলা। এখন যেহেতু বেটিং মূলত অনলাইনে চলে এসেছে, লোকেরা আরও বেশি সংখ্যক স্পোর্টস বাজির অপগুলি অন্বেষণ করেছে, যেমন ফুটবল বেটিং, ক্রিকেট বেটিং, টেনিস, ইত্যাদি৷ এখানে বাংলাদেশি বেটকারীদের মধ্যে বাজি ধরার জন্য সবচেয়ে বেশি চাহিদাপূর্ণ কিছু খেলা রয়েছে৷

ক্রিকেট — বাংলাদেশে খেলার বেটিং সাইট

ক্রিকেট হল এমন একটি খেলা যা মূলত গ্রেট ব্রিটেন এবং বাংলাদেশ ও ভারত সহ এর প্রাক্তন উপনিবেশগুলিতে খেলা হয়। এই বিষয়ে, ক্রিকেট বেটিং সাইটগুলি বাংলাদেশিদের দ্বারা ব্যবহৃত সকল অনলাইন স্পোর্টস বেটিং সাইটের একটি বড় অংশ তৈরি করে। আপনি যদি এই খেলাটির সাথে অপরিচিত না হন এবং আপনি যদি সবচেয়ে বড় ইভেন্টগুলি অনুসরণ করেন, তাহলে দুর্দান্ত ক্রিকেট বেটিং সাইটগুলিতে বাজি ধরা একটি উপায় হতে পারে আপনার জন্য৷

বাংলাদেশ ক্রিকেট লিগ

যেহেতু ক্রিকেট বাংলাদেশের সবচেয়ে বিস্তৃত ধরনের খেলা, বিসিএলকে সেখানকার সবচেয়ে শক্তিশালী লিগগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়, যা ক্রিকেট বাজির জন্য এটিকে দুর্দান্ত উপায় করে তোলে। বাংলাদেশ ক্রিকেট লিগ দেশে উপস্থাপিত তিনটি লিগের মধ্যে একটি। এতে চারটি দলকে চারটি অঞ্চলে ভাগ করা হয়েছে: দক্ষিণ, উত্তর, পূর্ব এবং পশ্চিম। বিসিএলের ম্যাচগুলো কানাডা, আয়ারল্যান্ড, ভারত, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্রসহ অন্তত ৯টি দেশে সম্প্রচার করা হচ্ছে। আপনি যদি সেরা ক্রিকেট বাজির বিকল্পগুলি খুজে থাকেন, তাহলে বিসিএল ম্যাচগুলি আসলেই আপনার প্রয়োজন।

ফুটবল বেটিং

ফুটবল, যা সকার নামেও পরিচিত, সারা বিশ্বে সবচেয়ে জনপ্রিয় খেলা। এতে অবাক হওয়ার কিছু নেই যে বাংলাদেশীরাও এটি দেখে, ভালোবাসে এবং ফুটবল বেটিংয়ে অংশগ্রহণ করে। সৌভাগ্যবশত গেমের সকল ভক্তদের জন্য, ভাল ফুটবল বাজির বিকল্পগুলি যে কোনও বুকমেকারের স্পোর্টসবুকে পাওয়া যেতে পারে, স্নুকার বা স্কি জাম্পিংয়ের মতো বিদেশী খেলার ধরনগুলির বিপরীতে।

ঘোড়া দৌড় বাজি

বাজির ৩০০ বছরের ইতিহাস ঘোড়দৌড় থেকে উদ্ভূত। আপনি যদি ঘোড়ার রেসের বাজিতে সফল হতে চান, তাহলে অনেক বিষয় বিবেচনা করতে হবে, যেমন আবহাওয়া, পৃষ্ঠ, ঘোড়া ও জকির অভিজ্ঞতা এবং ওজন, বাধার উচ্চতা ইত্যাদি।

ঘোড়ার দৌড়ে বাজি ধরার আগে, রেসকার্ড অধ্যয়ন করুন, যা বুকমেকারদের থেকে দেওয়া হয়। এতে অংশগ্রহণকারীদের সর্বশেষ ফলাফল সম্পর্কে তথ্য রয়েছে, যার জন্য আপনি ঘোড়াগুলির বর্তমান আকৃতি মূল্যায়ন করতে সক্ষম হবেন।

বাংলাদেশে কি মোবাইল বেটিং পাওয়া যায়?

অবশ্যই এটা পাওয়া যায়। বেশিরভাগ বুকমেকাররা বোঝেন যে মোবাইল বেটিং কতটা জনপ্রিয়, এই কারণেই তারা মোবাইল অ্যাপগুলির প্রতি এত মনোযোগী, যখন তাদের ওয়েবসাইটগুলি সর্বদা মোবাইল ফোনেই অভিযোজিত হয়৷ প্রায়শই, বেটারদের চলতে চলতে বাজি রাখতে হয় বা স্বতঃস্ফূর্ত সিদ্ধান্ত নিতে হয় এবং সেখানেই আপনি মোবাইল বেটিংয়ের সম্পূর্ণ সুবিধা গ্রহণ করে থাকেন।

Bet365 অ্যাপ

বুকমেকারের কাছে ভালভাবে তৈরি অ্যাপ এবং ওয়েবসাইটের একটি ভাল-অপ্টিমাইজ করা মোবাইল ভার্সন রয়েছে৷ আপনার ডিভাইসের উপর নির্ভর করে, অ্যাপটি ডাউনলোড করার উপায় ভিন্ন হবে। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের প্রথমে বুকমেকারের অফিসিয়াল ওয়েবসাইটে একটি apk ফাইল ডাউনলোড করতে হবে এবং এর মাধ্যমে অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে হবে। আইওএস ব্যবহারকারীরা, অ্যাপস্টোরের মাধ্যমে যেভাবে অন্য অ্যাপ ডাউনলোড করেন সেভাবে অ্যাপটি ডাউনলোড করতে পারেবেন।

সমর্থিত ওএস: অ্যান্ড্রয়েড, আইওএস
Apk ফাইলের আকার: ১৯ এমবি
অ্যাপ্লিকেশনের আকার: ৪৯ এমবি
ইভেন্টের লাইভ স্ট্রিম: হ্যাঁ
RAM এর প্রয়োজন: ১ জিবি বা তার বেশি
স্টোরেজ স্পেস প্রয়োজন: ৩০০ এমবি
অ্যাপটির মাঝে স্বাভাবিক ওয়েবসাইট ভার্সনের প্রতিলিপি করে এবং খেলাধুলার বাজির বিকল্পগুলির একই সেট রয়েছে: আপনি প্রি-ম্যাচ এবং লাইভ বেট করতে পারবেন এবং আপনি সরাসরি অ্যাপে ইভেন্টের লাইভ সম্প্রচার দেখতে পারবেন।

1xBet অ্যাপ
অ্যাপ্লিকেশন সম্পর্কে কথা বলতে গেলে, এর ডিজাইন কোড বেশ সহজ কিন্তু বোধগম্য এবং স্বজ্ঞাত। 1xBet তার ব্যবহারকারীদের একটি সুচিন্তিত ইন্টারফেস অফার করে যার কোনো অতিরিক্ত ব্যাখ্যার প্রয়োজন হবে না, এমনকি একজন শিক্ষানবিশের জন্যও না।

  • সমর্থিত ওএস: অ্যান্ড্রয়েড, আইওএস
  • Apk ফাইলের আকার: ৩০ এমবি
  • অ্যাপ্লিকেশনের আকার: ৪১ এমবি
  • ইভেন্টের লাইভ স্ট্রিম: হ্যাঁ
  • RAM প্রয়োজন: ২ জিবি বা তার বেশি
  • স্টোরেজ স্পেস প্রয়োজন: ৩০০ এমবি বা তার বেশি
  • একটি সুবিধাজনক অনুসন্ধান ব্যবস্থা এবং এক ক্লিকে একটি বাজি রাখার ক্ষমতা কাজটিকে সহজ করে তোলে এবং বাজি ধরার অভিজ্ঞতাকে আরও আরামদায়ক করে তোলে৷

Melbet APP
কালো-হলুদ কোম্পানির একটি আড়ম্বরপূর্ণ অ্যাপ রয়েছে যা এটিকে সংশ্লিষ্ট রঙের প্যালেট তৈরি করেছে। দুর্দান্ত অপ্টিমাইজেশনের জন্য ধন্যবাদ, এই অ্যাপে বাজি তৈরির প্রক্রিয়া কম্পিউটারে থাকা প্রক্রিয়ার থেকে আলাদা নয়৷

  • সমর্থিত ওএস: অ্যান্ড্রয়েড, আইওএস
  • Apk ফাইলের আকার: ২২ এমবি
  • অ্যাপ্লিকেশনের আকার: ৫৫ এমবি
  • ইভেন্টের লাইভ স্ট্রিম: হ্যাঁ
  • RAM প্রয়োজন: ১ জিবি বা তার বেশি
  • স্টোরেজ স্পেস প্রয়োজন: ১৫০ এমবি বা তার বেশি
  • বেটিং অপশনের একই সেট ছাড়াও, অ্যাপ ব্যবহারকারীদের লাইভ সহ Melbet এর ক্যাসিনো গেমগুলিতেও অ্যাক্সেস রয়েছে, সেইসাথে রয়েছে ২৪/৭ গ্রাহক সহায়তা।

MostBet APP
হাজার হাজার মানুষ দৈনিক ভিত্তিতে MostBet অ্যাপ ব্যবহার করে থাকে। অপারেটর নিশ্চিত করেছে যে অ্যাপের মধ্যে সকল বেটিং ম্যানিপুলেশন দ্রুত এবং স্বজ্ঞাত্ভাবেই হয়ে থাকে।

  • সমর্থিত ওএস: অ্যান্ড্রয়েড, আইওএস
  • Apk ফাইলের আকার: ১৯ এমবি
  • অ্যাপ্লিকেশনের আকার: ৪৪ এমবি
  • ইভেন্টের লাইভ স্ট্রিম: হ্যাঁ
  • RAM প্রয়োজন: ১ জিবি বা তার বেশি
  • স্টোরেজ স্পেস প্রয়োজন: ১৭৫ এমবি বা তার বেশি
  • তা ছাড়া, এটি বেশ শালীন অ্যাপ্লিকেশন যাতে সুবিধাজনক বাজির জন্য প্রয়োজনীয় সবকিছুই রয়েছে। পুশ নোটিফিকেশনগুলি সবচেয়ে উত্তেজনাপূর্ণ ইভেন্ট এবং টুর্নামেন্টগুলি মিস না করার জন্য একটি সহায়ক বৈশিষ্ট্য।

BetWinner APP
বুকির অ্যাপটি ওয়েব সংস্করণের মতো একই ফাংশন নিয়ে গর্ব করে এবং একটি অভিন্ন ডিজাইন কোড রয়েছে৷ কেউ কেউ এটিকে পুরানো ধাঁচের বলে মনে করেন, তবে, এটি ব্যবহার করা এবং বাজি রাখা কম সুবিধাজনক করে না।

  • সমর্থিত ওএস: অ্যান্ড্রয়েড, আইওএস
  • Apk ফাইলের আকার: ৩০ এমবি
  • অ্যাপ্লিকেশনের আকার: ৮০ এমবি
  • ইভেন্টের লাইভ স্ট্রিম: হ্যাঁ
  • RAM প্রয়োজন: ১ জিবি বা তার বেশি
  • স্টোরেজ স্পেস প্রয়োজন: ১৭৫ এমবি বা তার বেশি
  • অ্যাপ ব্যবহারকারীরা সেরা অনলাইন বেটিং বোনাস পাওয়ার, প্রোমোতে অংশ নেওয়া এবং ক্যাসিনো গেম খেলার ক্ষমতা সহ অ্যাপে তৈরি প্রচুর অর্থপ্রদানের পদ্ধতির সাথে পরিচিত হন।

LineBet APP
ডেভেলপাররা নিশ্চিত করেছেন যে অ্যাপটি নেভিগেট করা সহজ, এমনকি যারা আগে কখনও একই ধরনের ব্যবহারকারীর অভিজ্ঞতা পাননি তাদের জন্যও এটি ব্যাবহার করা সহজ। এই বিষয়ে, যে কেউ যে কোনও ধরণের স্মার্টফোনের জন্য উপলব্ধ অ্যাপটিতে একটি মানসম্পন্ন অনলাইন বেটিং অভিজ্ঞতা পেতে পারেন।

সমর্থিত ওএস: অ্যান্ড্রয়েড, আইওএস

Apk ফাইলের আকার: ১৬ এমবি

অ্যাপ্লিকেশনের আকার: ৭৫ এমবি

ইভেন্টের লাইভ স্ট্রিম: হ্যাঁ

RAM প্রয়োজন: ৪ জিবি বা তার বেশি

স্টোরেজ স্পেস প্রয়োজন: ২৫০ এমবি বা তার বেশি

LineBet সম্প্রতি তার আইওএস অ্যাপ্লিকেশন প্রকাশ করেছে। এর জন্য ধন্যবাদ, অ্যাপল ডিভাইসের মালিকদের এখন অ্যাপটির মাধ্যমে গর্বিত বাজির বৈশিষ্ট্যগুলির বিস্তৃত পরিসরের অ্যাক্সেস রয়েছে।